এইভাবে কে কোদাল চালায়? আগে মাটি কাটা শিখুন, ট্রোলড হলেন অভিনেত্রী দর্শনা

News Desk

June 7, 2021 | 7:01 AM
blog image

প্রায় সময়েই অশালীন মন্তব্যের মুখোমুখি হন টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী দর্শনা বণিক। এই সুন্দরী শুধু অভিনেত্রী নন, দর্শনা মডেল হিসেবেও সফল। ছোট থেকে গ্ল্যামার দুনিয়ায় পা রে‌খেছেন তিনি। তাঁর উষ্ণতার পারদ দিন দিন বেড়েই চলেছে।

বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। এর পর ২০১৮ তে প্রথম বড়পর্দায় হাতেখড়ি হয় তার। রীতিমত নিজের দক্ষতায় বলিউডেও পা রাখেন তিনি। উল্লেখ্য, জয় কৃষ্ণন পরিচালিত ‘এজরা’ ছবিতে বলিউডে ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে। এছাড়া তেলেগু ছবিতেই এখন জনপ্রিয় মুখ দর্শনা বণিক। সম্প্রতি আরও একবার সমালোচনার শিকার হলেন এই দক্ষ অভিনেত্রী।


ভিডিও


আরও পড়ুন :   বিয়ের পর বৌয়ের হাতের প্রথম রান্না খেলেন নীল, স্বামীকে আদরে ভরিয়ে দিলেন তৃনা

গতকাল ছিল বিশ্ব পরিবেশ দিবস। ৫ ই জুন সারা বিশ্ব জুড়ে পালিত হয় পরিবেশ দিবস। এটি পরিবেশ রক্ষার সচেতনতা এবং নতুন পদক্ষেপকে উৎসাহিত করতে জাতিসংঘ পালন করে। এই দিনে বহু সেলিব্রিটি বৃক্ষ রোপন উৎসব পালন করেছেন। তেমনই পালন করেছেন অভিনেত্রী দর্শনা। আর তাতেই ট্রোলের মুখে অভিনেত্রী।

আরও পড়ুন :   ড্রামা ক্যুইন নাকি সত্যিই প্রতিবাদী? কঙ্গনা প্রসঙ্গে মুখ খুললেন টলিউডের জনপ্রিয় তারকারা

এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তিনি একদম ঘরোয়া লুকে ধরা দিয়েছেন। তার হাতে একটা চারাগাছ। আর তিনি ক্যামেরার সামনে সেই চারাগাছ রোপন করেন মাটিতে। সবই ঠিক আছে, কিন্তু দর্শকদের মন্তব্য বড্ড এলোমেলো। দর্শনার এমন ভিডিও ও ছবি দেখে দর্শকদের ভিন্ন ভিন্ন মতামত উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন কেউ কেউ লেখেন, ভুল ভাবে মাটি খোদাই করছ, কেউ লিখেছেন, মাটি কাটা শিখুন তারপর গাছ লাগাবেন, কেউ লিখেছেন, কেউ মনে হচ্ছে এটা করে দিয়েছে, এখন শুধু নাটক। আরও কত কী। সব জানতে গেলে দর্শনার বৃক্ষ রোপন ভিডিও দেখতেই হবে।