এই প্রথমবার ছেলের ছবি শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল, সেরে ফেললেন খুদের নামকরণ

News Desk

June 2, 2021 | 10:41 AM
blog image

বিষের বছরে করোনা যেমন কেড়ে নিয়েছিল চলচ্চিত্র মহলের অনেক তারকার প্রাণ তেমনি বলিপাড়ায় চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছে একের পর এক খুশির খবর। শুধু চলতি বছরেই নয়, গত বছরের শেষের দিক থেকেই একের পর এক অভিনেত্রী, সেলিব্রিটিরা মা হচ্ছেন। যার মধ্যে রয়েছেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়, অনিতা হসনন্দি প্রমুখ। তবে চলতি বছরের শুরুর দু তিনমাস পরেই করোনার দ্বিতীয় ঢেউয়ের সম্মুখীন হয়েছে বিশ্ববাসী, চারিদিকে শুধুই মানুষের হাহাকার, চিৎকার, স্বজন হারানোর বেদনা। কিন্তু সময় তো থেমে থাকেনা।

কিছুমাস আগেই জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল জানিয়েছিলেন তিনি খুব শীঘ্রই মা হতে চলেছেন তিনি। আবার স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে ট্যাগ করে লিখেছিলেন, ‘শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসার পথে। আমি ও শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত। আমাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের আশীর্বাদ ও শুভকামনা আমাদের প্রয়োজন’।


ভিডিও


আরও পড়ুন :   কলকাতা ছেড়ে গ্যাংটকে সৃজিত-মিথিলা সঙ্গে কন্যা আয়রা

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে গত ২২ মে অর্থাৎ শনিবার দুপুরে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। শ্রেয়া নিজেই এই সুখবর জানিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। তারপরে তাঁর এই পোস্টে টুইটার থেকে ইনস্টাগ্রাম সব জায়গাতেই অনুরাগী থেকে ইন্ডাস্ট্রির তারকারাদের শুভেচ্ছার বন্যায় ভরে যায়। কারণ বিয়ের প্রায় পাঁচ বছরের মাথায় প্রথম সন্তানের জনক-জননী হলেন শ্রেয়া-শিলাদিত্য।

আরও পড়ুন :   বলিউডের মাদক যোগ নিয়ে বড়সড় তথ্য ফাঁস করলেন সুশান্তের প্রযোজক বন্ধু

আপাততঃ মা শ্রেয়া এবং তাঁর সদ্যোজাত পুত্রসন্তান, ভালই আছেন। তবে জন্মের পর ছেলের মুখ দেখাননি শ্রেয়া অন্যান্য সেলিব্রিটিদের মতন। তবে এখন তিনি হাসপাতাল থেকে বাড়িতেও চলে এসেছেন ছেলেকে নিয়ে। এদিন শ্রেয়া ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, মায়ের কোল আলো করে রয়েছেন তাঁদের পুত্র, সঙ্গে বাবা ও মা তাঁর দিকে আদুরে চোখে তাকিয়ে রয়েছে, ছেলেও মা-বাবার দিকে আদুরেভাবে তাকিয়ে রয়েছে। তবে এই মিষ্টি ছবিতে ছেলেকে কায়দা করে ক্যামেরার উল্টো দিকে করে রেখেছেন শ্রেয়া-শিলাদিত্য। অর্থাৎ এক্ষুনি ছেলের মুখ দেখাতে চাইছেন না এই জনপ্রিয় দম্পতি। সঙ্গে এই ছবির ক্যাপশনের মধ্যে প্রকাশ্যে আনলেন জুড়লেন ছেলের নাম, ‘দেবায়ন মুখোপাধ্যায়’। ইতিমধ্যেই এই ছবিতে অনেক অনেক পছন্দের সংখ্যা ও কমেন্টসের সংখ্যা পেরিয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালে ছোটোবেলার বন্ধু শিলাদিত্যকে বিয়ে করেন শ্রেয়া। তবে শ্রেয়া নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা প্রকাশ্যে আনেননা। তাই বিয়ে করার আগে শ্রেয়া-শিলাদিত্যের দীর্ঘ সম্পর্কের কথাও খুব কম মানুষই জানতেন। শিলাদিত্য পেশায় একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা, একজন তথ্যপ্রযুক্তি কর্মী। সাত পাকে বাঁধা, সিঁদুরদান সব বৈদিক নিয়ম মেনেই বিয়ে করেছিলেন এই জুটি।


আরও পড়ুন

বাবার কোলে দোল খাচ্ছে একরত্তি ইউভান, মহারাজের সাথে প্রেমালাপ সারলেন শুভশ্রী

“কেউ ওনাকে গান করতে বারণ করুন”! গিটার বাজিয়ে গান করতে গিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী শুভশ্রী

শরীরে ঢাকা স্বল্প পোশাক, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘চরিত্রহীনের’ নয়না গাঙ্গুলি

হার্দিক, বিরাটের পর এবার বাবা হতে চলেছেন ভারতীয় দলের এই কিংবদন্তি ক্রিকেটার

অন্তর্বাস না পরেই ক্যামেরার সামনে দর্শনা বণিক, সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার মডেল-অভিনেত্রী

যশের সাথে নুসরাতের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুললেন নিখিল, ইঙ্গিতপূর্ণ পোস্ট ইনস্টাগ্রামে

প্রতিবাদী কঙ্গনাকে নিয়ে মুখ খুললেন টলিউডের নামীদামী তারকারা, জানুন কি বললেন তারা