এই প্রথম মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পা শেট্টি; বাবা-মেয়ের খুনসুটির ভিডিও তুমুল ভাইরাল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রার এখন ভরা সংসার। ছেলে, মেয়ে ও স্বামীকে নিয়ে দিব্যি আনন্দে মেতে আছেন তিনি। ছেলে ভিয়ানের বয়স ৮, অন্যদিকে বিগত বছরের ফেব্রুয়ারী মাসে জন্ম হয়েছে মেয়ে সামিশার। যদিও সাধারণভাবে নয় সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে রাজ ও শিল্পার এই দ্বিতীয় সন্তানের। কিন্তু এই খবরটি জানতেন না কেউই। তাই কন্যা সন্তান জন্মের খবর সামনে আসতেই, একপ্রকার চমকে গিয়েছিলেন সবাই।

তবে সামিশার ছবি ও ভিডিও প্রকাশ্যে এলেও তাতে তার মুখ দেখা যায়নি। রীতি মেনে কনকপূজার পর মেয়ের মুখ দেখিয়েছেন এই অভিনেত্রী। এরপর সোশ্যাল মিডিয়াতে সচরাচর পোস্ট করতে থাকেন একের পর এক ছবি ও ভিডিও। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে বাবা ও মেয়ের সুন্দর একটি মুহূর্ত ফুটে উঠেছে।

আসলে খাবার টেবিলে বসে গুনগুন করে গান গাইছিলেন রাজ। যা শোনার পরই নিজেও গাইতে শুরু করে ছোট্ট সামিশা। এরপর রাজও বিভিন্ন স্কেলে সুরটি গাইতে থাকেন। তবে প্রতিবারই তা অনুকরণ করার চেষ্টা করতে থাকে তার মেয়ে। দৃশ্যটি দেখে উপস্থিত সকলেই হেসে ফেলেন। এরপর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি পোস্ট করেন শিল্পা। আর ক্যাপশনে লেখেন, ‘চিন্তা কম করো, গান গেয়ে যাও। সামিশা শেট্টি কুন্দ্রা, রাজ কুন্দ্রা, তোমরা দয়া করে গান করা বন্ধ করো।’

বর্তমানে শিল্পার পরিবারের সকল সদস্য মিলে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। গত ডিসেম্বরের ২০ তারিখে তারা গোয়ার উদ্দেশে রওনা দেন। সেখানে থেকে বেশ আনন্দ উপভোগ করছেন সকলে। উল্লেখযোগ্য, শিল্পা ও রাজের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়েছিল ২০১২ সালে। ৪৫ বছর বয়সে ফের মা হয়েছেন শিল্পা। যে কারণে বিষয়টি নিয়ে যথেষ্ট উত্তেজিত তিনি। এছাড়া তার মতে সামিশার মা হওয়া একটা চ্যালেঞ্জিং ব্যাপার।