এই বয়সেও চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, দুর্দান্ত লুকে নেটিজেনদের নজর কাড়লেন রচনা ব্যানার্জি

কয়েকমাস আগেই ৪৬ এ পা দিয়েছেন তিনি। তবুও, টলিউডের হট ডিভা বলতে এখনও যাকে একনামে সবাই চেনেন তিনি হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন তিনি। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন ঠিক তেমনই ছোট পর্দায়ও তিনি মন জয় করে নিয়েছেন সকলের।

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন। এককথায় তিনি হলেন বাংলার দিদি নাম্বার ওয়ান। সকল দিদিদের ইন্সপিরেশন।

তবে, এ বয়সে এসেও কীভাবে তিনি নিজেকে যেভাবে ধরে রেখেছেন তাতে মুগ্ধ সবাই। আর সে কিভাবে নিজেকে ধরে রেখেছে সেই প্রশ্নই ঘোরে সকলের মুখে মুখে। মাঝে মধ্যেই হিন্দি গানের সঙ্গে নেচে ভাইরাল হয় অভিনেত্রী। এমনকি তাঁর ঘুরতে যাওয়া থেকে শুরু করে পার্টির ভিডিও সবই তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

বয়সকে তুড়ি মেরে তিনি আজও যেন যুবতী। এবারও দুর্দান্ত শরীরী হিল্লোলের সঙ্গে হিন্দি গানে নেচে পাগল করে তুলেছে নেটিজেনদের। সম্প্রতি তিনি কয়েকটি ছবি নিজের ইনস্ট্রগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। আর সেখানে তাকে শর্ট চুলে ওয়েস্টার্ন ড্রেসে দেখা যাচ্ছে। কখনও সূর্যের দিকে তাকিয়ে ছবি তোলা, কখনও গাছের পাতা ধরে ছবি তোলা কখনও আবার হেঁটে আসার ছবি সবই অভিনেত্রী পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ” আমি সুন্দর। আমার জীবনের সকল কাজ উন্মুক্ত। জীবনযাত্রা দূর্দান্ত”। সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা এই ছবি গুলিই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।