এই বসন্তে কাছে নেই দেব, বিরহে কাতর হয়ে পড়লেন রুক্মিণী

News Desk

March 25, 2021 | 11:10 AM
blog image

রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’ ছবিতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। চ্যাম্প সিনেমা দিয়ে রুক্মিণী টলিউডে অভিষেক করেন। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। এবার অভিনেত্রী টলিপাড়া থেকে বলিউডে পা রাখছেন। বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় দেখা যাবে টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করবেন রুক্মিণী।

নিজের বান্ধবীর এই সফলতা দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়েছিলেন দেব। নিজের টুইটার হ্যান্ডেলে দেব ও লিখেছেন, দারুণ গর্বিত । হ্যাঁ নিজের বান্ধবী রুক্মিণীর এই বলিউড সফরে বাংলাও যে গর্বিত সে কথাও জোর গলায় বলেছেন রুক্মিণীর প্রথম হিরো দেব। সামনেই বাংলায় উদযাপিত হবে প্রেমের রঙ উৎসব দোল উৎসব। কিন্তু এই প্রেমের মরশুমে এবারে আর একসাথে থাকা হলনা। না না কোনো বিচ্ছেদ না। ভালোবাসা ঠিক আগের মতো আছে। সামনেই বিধানসভার ভোট তাই দেব এখন ভোটের প্রচারে কাঠাফাঁটা রোদে এই প্রান্ত থেকে ওই প্রান্তে কাজে বেশ ব্যস্ত। অন্যদিকে প্রেমিকা কলকাতা ছেড়ে মুম্বাইতে নিজের প্রথম হিন্দী ছবির কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন।


ভিডিও


আরও পড়ুন :   রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানেই কি হতে চলেছে মিঠাই ও উচ্ছেবাবুর বিবাহ বিচ্ছেদ!

তবে আলাদা থাকলেও খুনসুটি আর ভালোবাসা কিচ্ছু কমেনি। বরঙ আগের মতো এক আছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দুজনে খুনসুটি করা শুরু করে দিয়েছিলেন। একটানা মুম্বইয়ে নেই কিন্তু অভিনেত্রী। মাঝে ঝটিকা সফরে কলকাতা ঘুরে গিয়েছেন রুক্মিণী। একটি জনপ্রিয় চ্যানেলের অনুষ্ঠানের অ্যায়ার্ড শোয়ের মঞ্চে দেবের সাথে নেচেছেন। তখন টানা ৭২ ঘন্টা না ঘুমিয়ে কাজে বেশ ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তবে এই টুকু দেখা কি এই জুটির কাছে শ্রেয় হয়। আর একটু কাছে পেলে ক্ষতি ছিলনা।

আরও পড়ুন :   জলমগ্ন পর্ণশ্রী, জল থৈথৈ মূল রাস্তা, এই বর্ষাকালে বিনামূল্যে ভেনিস ভ্রমণ অভিনেত্রী অপরাজিতার

তবে সামনে বসন্তে একসাথে না থাকার দুঃখ রুক্মিণীর ইন্সটাগ্রাম পোস্টে বেশ স্পষ্ট বোঝা গেল। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। প্রেমিকের বিরহে কাতর হয়ে পড়েছেন রুক্মীণি মৈত্র। নিজের এই বিষন্নতা জাহির করেছেন সোশ্যাল দুনিয়াতে। নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “কতদিন দেখিনি তোমায়!” প্রচারের মধ্যে যতই দেব ব্যস্ত থাকুক তবু বান্ধবীর এই বিষন্নতায় ভরা পোস্ট দেখে উত্তর দিতে ভোলেননি। উত্তর দিতে বেশি সময় নেননি টলিপাড়ার তারকা। রুক্মিণীকে ট্যাগ করেই লিখেছেন, “আমারও একই অবস্থা… তাড়াতাড়ি ফিরে এস।” এরপর নিমেষে ভাইরাল হয় পোস্ট। এই জুটির অনুরাগীরা আবার এই জুটিকে দেখতে চান বলে কমেন্ট করেন।


আরও পড়ুন

সুশান্ত মৃত্যুকান্ডে নয়া মোড়, দীর্ঘ প্রতিক্ষার পর সামনে এল ভিসেরা রিপোর্ট, ফাঁস হল আসল রহস্য

মায়ের কোলে খুদে ইউভান, ছেলেকে আদর করে ভরিয়ে দিলেন শুভশ্রী, ভাইরাল ছবি

জাহ্নবীর পরিবারে আরও ২ পরিচারকের শরীরে করোনা

দ্বিতীয়বার মা হয়েই পুরোনো মেজাজে করিনা, সদ্যজাতকে ছাড়ায় জমিয়ে পার্টি করলেন অভিনেত্রী

পরনে লাল টুকটুকে বেনারসী, নববধূর সাজে অপূর্ব সুন্দরী উত্তম কুমারের নাতবৌ দেবলীনা, ভাইরাল ছবি

দুঃস্থ ও গরীবদের প্রতি অক্লান্ত মানবসেবা, রাস্ট্রসংঘ থেকে বিশেষ সম্মান পেলেন সোনু সুদ

মাথাভর্তি সিঁদুর, বিয়ের পর শট ড্রেসে হিন্দি গানে তুমুল নাচলেন গুনগুন, ভাইরাল ভিডিও