Homeবিনোদনএকটুকরো তোয়ালে দিয়ে ঢাকা সারা শরীর, জ্যাকলিনের যৌবনের আগুনে পুড়ছে সোশ্যাল মিডিয়া

একটুকরো তোয়ালে দিয়ে ঢাকা সারা শরীর, জ্যাকলিনের যৌবনের আগুনে পুড়ছে সোশ্যাল মিডিয়া

জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন। তিনি যেখানেই যান, তাঁর ছবি ভাইরাল হয়। সলমান খান (salman khan)-এর সঙ্গে তাঁর লিঙ্ক -আপ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তিনি নিজের মতো করে কাজ করে গেছেন। সম্প্রতি একটি শক্তিশালী বার্তা দিয়ে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন জ‍্যাকলিন।

জ‍্যাকলিনের শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, বাথরুমের মধ্যে সমগ্র শরীরকে একটি রেডিশ অরেঞ্জ তোয়ালে দিয়ে মুড়ে বিভিন্ন পোজে সেন্সুয়ালি ক্যামেরাবন্দী হতে। জ‍্যাকলিনের ঠোঁটে রয়েছে পিচ রঙের লিপস্টিক এবং চুলটা ওয়েভি করে সেট করা হয়েছে। একটি ছবিতে জ‍্যাকলিনের সাইড প্রোফাইল দেখা যাচ্ছে। অপরটিতে পিছন ফিরে সম্পূর্ণ নগ্ন পিঠে ছবি তুলেছেন জ‍্যাকলিন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে জ‍্যাকলিন লিখেছেন, তুমি অসুন্দর নও, কিন্তু যে সমাজ তোমাকে অসম্মান করে, সে অসুন্দর। জ‍্যাকলিনের ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি ওয়ান মিলিয়নের উপর লাইক পেয়েছে।

চলতি বছরে জ‍্যাকলিনের হাতে রয়েছে বেশ কয়েকটি হিন্দি ফিল্ম। সেগুলির নাম, ‘সার্কাস’, ‘ভুত পুলিশ’, ‘কিক 2′, ‘রাম সেতু’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পান্ডে’। এর মধ্যে শেষ হয়ে গিয়েছে ‘ভুত পুলিশ’-এর কাজ। এই ফিল্মে সইফ আলি খান (saif Ali khan)-ও অভিনয় করছেন। আগামী 17 ই সেপ্টেম্বর ডিজনি হটস্টার ওটিটি-তে মুক্তি পেতে চলেছে ‘ভূত পুলিশ’। কিন্তু বাকি ফিল্মগুলি কবে রিলিজ করবে এবং সেগুলি প্রেক্ষাগৃহ না ওটিটিতে রিলিজ হবে, তা কিছুই জানা যায়নি। কারণ করোনা অতিমারীর কারণে সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে।

এছাড়াও দক্ষিণী তারকা কিচ্চা সুদীপ (kichcha sudip)-এর ফিল্ম ‘বিক্রান্ত রোনা’-তেও দেখা যাবে জ‍্যাকলিনকে। তবে জ‍্যাকলিন এই ফিল্মে কোন চরিত্রে অভিনয় করছেন, তা এখনও প্রকাশ হয়নি। কিছুদিন আগেই এই ফিল্মের জন্য জ‍্যাকলিন একটি ডান্স সিকোয়েন্স শুট করেছেন। শোনা গেছে, ‘বিক্রান্ত রোনা’ অনেকগুলি ভাষায় ডাব করা হবে।

MOST POPULAR ARTICLES