একমাত্র ছেলে ও স্ত্রীকে নিয়ে পাহাড়ে ঘুরতে গেলেন ‘রানি রাসমণি’র গদাই ঠাকুর, রইলো সমস্ত ছবি

বাংলা টেলিভিশনে জি বাংলা চ্যানেলে একটি জনপ্রিয় ধারাবাহিক হল করুণাময়ী রানী রাসমণি। এই ধারাবাহিকের টিআরপি প্রথম থেকেই প্রথম সারিতে জায়গা করে নিয়েছে। এই সিরিয়ালে অন্যান্য শিল্পিদের তুলনায় রানী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়ার অভিনয় এবং গদাধর ওরফে সৌরভ সাহার অভিনয়টি মানুষের কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে। এবার সৌরভ সাহা তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে গেলেন ইকোপার্কে বেড়াতে। আর তারই মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়াতে। যেগুলো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

এই ধারাবাহিকের মাধ্যমে ঐতিহাসিক ঘটনাকে সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে। সৌরভের অসাধারণ শিল্প দক্ষতার জন্য এই ধারাবাহিকটির জনপ্রিয়তা অনেকটাই বেড়েছে। অভিনয় জগতে সৌরভ কিন্তু একজন নতুন শিল্পী। কিন্তু এই কদিনের অভিনয়ের দ্বারাই সে মানুষের মন জয় করে নিয়েছে।

কিছুদিন আগে স্ত্রী এবং সন্তানকে নিয়ে সৌরভ বেড়াতে গিয়েছিলেন দার্জিলিং। দার্জিলিংয়ের রামাহাটার ইকো পার্কে স্ত্রী এবং সন্তানের সাথে কাটানো মুহূর্তগুলোর ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন এই অভিনেতা।

ফটো গুলিতে দেখা যাচ্ছে সৌরভ এবং তাঁর স্ত্রী হলুদ রঙের জ্যাকেট পড়েছে। শিশুটির পরনে রয়েছে নেভি ব্লু রঙের জ্যাকেট। বিনোদন জগতের বাইরে সৌরভ কিন্তু সাংসারিক মানুষ। শত ব্যস্ততা থাকলেও একটু ছুটি পেলেই বেরিয়ে পড়েন পরিবারকে নিয়ে সময় কাটানোর জন্য। বিভিন্ন জায়গায় বেড়াতে যাওয়ার মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করে পৌঁছে দেয় তাঁর সোশ্যাল মিডিয়া রিলে। সৌরভের ছবি দেখে তাঁর অনুগামীরা বেজায় খুশি।