একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে মাতলেন শুভশ্রী, ইউভানের মাথায় বেঁধে দিলেন ঝুঁটি, তুমুল ভাইরাল ছবি

News Desk

March 15, 2021 | 2:42 PM
blog image

টলিউডের প্রথম সারির জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম রাজ ও শুভশ্রীর জুটি। পরিচালক-অভিনেত্রীর এই জুটির ভালোবাসার মেলবন্ধনের কথা কারুরই অজানা নয়। তবে সিনেমা জগতের পাশাপাশি এই জুটি সোশ্যাল মিডিয়া দুনিয়াতেও দারুণ হিট। তা হয়তো বলা বাহুল্য! এই জুটির সকল ভক্তরা অনুপ্রাণিত হয় তাঁদের অটুট ভালবাসার সম্পর্ক দেখে। এমনকি যুব সমাজের অনেকেই অনুপ্রেরিত হয়। এই জুটির রিল এবং রিয়েল দুটি জায়গাতেই কাপল গোল্‌সের ছড়াছড়ি। তাঁদের অজস্র ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে।

তাদের বিয়ের কিছু মাস গড়াতেই শুভশ্রী অন্তঃসত্ত্বা হন। সেই সময়কার ছবিও অনবরত এই দম্পতি পোস্ট করে গিয়েছেন নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এরপর গত ১২ সেপ্টেম্বর শুভশ্রীর কোল আলো করে শহরের এক নামী বেসরকারি হাসপাতালে জন্ম নেন ছোট্ট ইউভান। মাত্র চার মাস বয়সেই টলিপাড়ার একটি বিশিষ্ট মুখ হয়ে উঠেছে রাজ ও শুভশ্রীর প্রথম সন্তান ছোট্ট ইউভান। অবশ্য ইউভানকে নিয়ে আদিখ্যেতার শেষ নেই টলিগঞ্জে।

আরও পড়ুন :   বাড়ির পার্টিতে মাদকের ছড়াছড়ি, নেশায় মত্ত বহু তারকা, অবশেষে মুখ খুলতে বাধ্য হলেন করন জোহর

অনেকেই এই খুদে তারকাকে ‘টলিপাড়ার তৈমুর’ বলে আখ্যা দিয়েছেন। মায়ের মতোই ছবি তুলতে খুব ভালোবাসে ইউভান। সোশ্যাল মিডিয়া থেকে ছেলেকে দূরে রেখে নয়, বরং অনুরাগীদের আর্শবাদ ও ভালোবাসাতেই বড়ো হবে রাজশ্রী পুত্র। বাবা মায়ের থেকে কোনও অংশে কম ভাইরাল হয় না এই নান্নামুন্না রাজার ছবি। আর তিনি জনপ্রিয় হবে নাই বা কেন রাজ শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে তো শুধু ইউভানের নানান রকম ছবিতে ভরা। তাই দর্শকও জানতে চায় ছোট্ট ইউভান কখন কি করেন সবকিছুর আপডেট। জন্মের পরই রাজ-শুভশ্রীর ছেলের বেশ কয়েকটি ফ্যান পেজ তৈরি করা হয়েছে। ওই ফ্যান পেজের তরফেই টলিউডের ছোট্ট তারকার বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করা হয়।

আরও পড়ুন :   বোতাম খোলা জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগল, বোল্ড অবতারে নিয়া শর্মা

কিছুদিন আগেই টলিউডের তৈমুর গাঙ্গুলীর মুখেভাতের অনুষ্ঠানও ইতিমধ্যে হয়ে গিয়েছে। টলিউডের ‘মোস্ট হ্যান্ডসাম বয়’ ইউভান চক্রবর্তীর (Yuvaan Chakraborty) অন্নপ্রাশন হয়েছে হালিশহরের বাড়িতে। অনুষ্ঠানের দিনই ইউভানের বাবা-মা, পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) চলে গিয়েছিলেন হালিশহরের বাড়িতে।

হিসেবমতো আগে অন্নপ্রাশন হয়ে গেলেও জন্মদিন মাফিক মাত্র তিনদিন আগেই ছয় মাস পূর্ণ করেছে ইউভান। ছেলের ছয় মাস পূর্তি অর্ধেক কেক কেটেও উদযাপন করতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। আর রবিবার নতুন লুকে দেখা মিলল ইউভানের। অফ-হোয়াইট হুডির, সঙ্গে রঙ-বেরঙের তারা আঁকা ধূসর প্যান্ট পরে ইউভানের নতুন লুক বেশ পছন্দ করছেন নেটিজেনরা। আবার চুল বড় হয়ে যাওয়ায় মাথায় ঝোঁটনও বেঁধেছিল ইউভান। এমনকি মায়ের কোলে চড়ে লেন্সবন্দি হয়েছেন রাজ চক্রবর্তী পুত্র। ছয় মাসের ইউভানের মাথায় যে একগোছা চুল হয়েছে য়া বেশ স্পষ্ট। এদিন ইউভানের ঝুঁটির ছবি পোস্ট করে শুভশ্রী ইনস্টা স্টোরিতে লেখেন, ‘পারফেক্ট পনিটেল’। সঙ্গে সঙ্গে এই ছবি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন :   চুপিসারে বিয়ে করলেন ‘রাধা’ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের


আরও পড়ুন

বাবা আমার কি বিয়ে হবে না, মনের কষ্টে গান করলেন চিরকুমার সালমান! দেখুন ভাইরাল ভিডিও

ছেলের হাসির কাছে শরীরের স্ট্রেচ মার্ক, ওজন বেড়ে যাওয়া, অনিদ্রা কিছুই নয়, অকপট শুভশ্রী

করোনায় আক্রান্ত নুসরাত জাহান! খবর প্রকাশ্যে আসতেই মুখ খুললেন অভিনেত্রী

চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন মধুবনী, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন অভিনেত্রী

স্ত্রী-সন্তানকে নিয়ে পাহাড়ে সময় কাটাচ্ছেন ‘করুণাময়ী রানী রাসমণি’র গদাধর, রইলো সব ছবি

নাগিনের তকমা পেলেন মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন শাহরুখ খানের মেয়ে, ভাইরাল ছবি