একসময় ঋষভের প্রেমে পাগল ছিলেন উর্বশী, বিরক্ত হয়ে অভিনেত্রীকে ব্লক করে দেন জনপ্রিয় ক্রিকেটার

News Desk

April 2, 2021 | 4:33 PM
blog image

তাঁর শরীর যেনো এক্কেবারে বক্ররেখার আদলে তৈরী। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই শরীরি উষ্ণতায় ঝড় তোলেন উর্বশী রাউতেলা। তিনি বলিউডের ফ্যাশন আইকন হিসেবেই পরিচিত। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও ২০১২ সালে মিস ইউনিভার্স প্রতিযোগীতায় প্রথম হয়েই বলিউডে অভিষেক হয় উর্বশীর। মাত্র কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু অভিনয় থেকে মডেলিং এই বেশি জনপ্রিয় তিনি। তবে বিনোদন জগতে তারকারা বেশি চর্চায় থাকে তাদের ব্যক্তিগত সম্পর্কের জন্য। কিন্তু তারকাদের প্রেম মানেই সেটি বেশিদিনের কাহিনী নয়, আজকে প্রেমে পড়লেন তো কালকেই সব শেষ বদলে গেল প্রেমিক প্রেমিকার মুখ।

তবে বলিউডের বেশিরভাগ নায়িকারাই সম্পর্কে জড়ান ক্রিকেটারদের সঙ্গে। তেমনি উর্বশীর ক্ষেত্রেও অন্যথা হল না। ২০১৯ সাল থেকেই শোনা গিয়েছিল, উর্বশী রাউতেলার সঙ্গে ভারতীয় ক্রিকেটারের নয়া সেনসেশন ঋষভ পন্তের প্রেমের সম্পর্ক। তা নিয়ে বলিউডে বেশ কানা ঘুঁষো শোনা যায়। তবে তাঁদের প্রেমের চর্চা বেশিদিন টেকেনি, এমনকি এটাও শোনা গিয়েছিল যে বছর ঘুরতে না ঘুরতেই উর্বশীর ফোন কলস এবং হোয়াটসঅ্যাপ ব্লক করে দিয়েছেন পন্ত। খোদ অভিনেত্রীর মুখপাত্র ২০২০ সালের জানুয়ারি মাসে এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘এটা দুজনের পারস্পরিক সিদ্ধান্ত’। কিন্তু উর্বশীর সঙ্গে প্রেমের সম্পর্ক কোনওভাবেই এগিয়ে নিয়ে যেতে চাননি ঋভষ পন্ত।


ভিডিও


আরও পড়ুন :   করোনায় আক্রান্ত! নিজেকে ঘরবন্দি করে রেখেছে ‘খড়কুটো’র মেজমা

 

ঠিক উর্বশী-ঋভষের প্রেমের গুঞ্জন যখন ডানা মেলছিল ঠিক তখনই বান্ধবী ইশা নেগির সঙ্গে একটি রোম্যান্টিক ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে ঋষভ সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন ক্রিকেটার। অফিসিয়্যালি ঘোষণা করেছিলেন তাঁর প্রেমিকা ইশা নেগি। এমনকি বান্ধবীর সঙ্গে রোমান্টিক ছবি পোস্ট করে ঋষভ ক্যাপশনে জুড়েছিলেন, ‘আমি নিজেকে বেশি ভালোবাসি যখন তুমি সঙ্গে থাকো’। বরফ সাদা চাদরে মোড়া এমন পরিবেশে বান্ধবীকে আলিঙ্গন করার ছবি ঋষভ পোস্ট করেছিলেন, যা তখন শোরগোল ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে ইশা বিনোদন জগতের কেউ নন, ইশার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে জানা যায়, তিনি একজন ইন্টিরিয়ার ডেকর ডিজাইনার।

তবে নিজেদের সম্পর্ক নিয়ে বেশি ঘাটেননি ক্রিকেটার। ইনস্টাগ্রামে এই জুটির ছবিও খুব কম, মাত্র হাতেগোনা। এমনকি ঋষভের ঘনিষ্ঠ মহল থেকে শোনা গিয়েছিল, ‘উর্বশী বারবার ঋষভের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও কোনো পাত্তা দেয়নি ঋষভ, তখন ইশার প্রেমে পাগল ঋভষ একপ্রকার বিরক্ত হয়েই অভিনেত্রীকে ব্লক করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে ঋষভের পাশাপাশি একটা সময় হার্দিক পাণ্ডিয়ার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিল এই বলি নায়িকার। যদিও উর্বশীর দাবি, বিরাট এবং সচিন ছাড়া আর কোনও ক্রিকেটারকেই তিনি চেনেন না। আপতত নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘ইন্সপেক্টর অবিনাশ’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত উর্বশী। এই ওয়েব সিরিজে অভিনেত্রীর পাশাপাশি দেখা যাবে রনদীপ হুডাকেও যিনি প্রধান চরিত্রে অভিনয় করবে। এছাড়াও উর্বশীর হাতে রয়েছে মিশরীয় তারকা মহম্মদ রমজানের সঙ্গে একটি আন্তর্জাতিক প্রোজেক্ট।


আরও পড়ুন

মাকে জড়িয়ে মিস্টি চুমু, শত ব্যস্ততার মধ্যেও জন্মদাত্রীকে জন্মদিনে আদুরে বার্তা দিলেন শ্রাবন্তী

অনুষ্কার কোলে লিটল প্রিন্সেস, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল বিরাট-অনুষ্কার প্রথম সন্তানের ছবি

‘জন্মের আগেই সন্তানকে নিয়ে ব্যবসা’, নেটিজেনদের ট্রোলের শিকার অনুষ্কা শর্মা

সারাবছর আপনারা মেয়েদের সম্মান দেননা, নারী দিবসে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা

দীপিকার শরীরে চোখ রাখলেন এই পাকিস্তানি অভিনেতা, তারপর কি ঘটল!

কৃষ্ণের সঙ্গে মিলিয়ে দিলেন ছেলের নাম , জন্মানোর পরই সন্তানের নাম ঠিক করে ফেললেন রাজা-মধুবনী

‘শিবলিঙ্গকে যারা অপমান করেছে তারাই আসল যৌনকর্মী’, অভিনেত্রী সায়নীকে আক্রমণ সৌমিত্র খাঁর