একসময় ছিলেন সেলসম্যান, খলনায়ক কৃষ্ণেন্দু থেকে সৌজন্য হওয়ার পেছনে রয়েছে বিরাট কাহিনী

News Desk

June 3, 2021 | 2:17 PM
blog image

বর্তমানে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসা খ্যাত ‘খড়কুটো’ ধারাবাহিকটি। ইতোমধ্যেই এই ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ গুণগুণ- সৌজন্যের রসায়ন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু এরা দুজনেই নয়, এই ধারাবাহিকের প্রতিটা কলাকুশলীদের দুর্দান্ত অভিনয় এই ধারাবাহিক হিট হওয়ার অন্যতম কারণ। সবাই তো জানেনই এই ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা, আর সৌজন্যের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা কৌশিক রায়। যার অভিনয় এখন বেশ পছন্দ করে ফেলেছেন অনেকেই। তবে কৌশিক লাইম লাইটে থাকতে একেবারেই পছন্দ করেন না, সবসময়েই যেন নিজেকে আড়ালে করে রাখতেই ভালোবাসেন সৌজন্য ওরফে কৌশিক।

আরও পড়ুন :   একেই বলে মায়ের ভালোবাসা! ক্ষুধার্ত ছাগলছানাকে দুধ খাওয়াচ্ছে গো-মাতা, ভাইরাল হল ভিডিও

হ্যাঁ, আজকে আমাদের গল্পের নায়ক এই জনপ্রিয় অভিনেতাটি। তবে এই অভিনেতার বরাবরই লক্ষ্য অভিনেতা হওয়া নয়, প্রথম জীবনে তিনি ফুটবলার হতে চেয়েছিলেন। একটা সময়ে তিনি সেলসম্যানেরও কাজ করেছিলেন অর্থের জন্যে। সেই চাকরি করতে করতেই আচমকাই তিনি একদিন অভিনয় জগতে প্রবেশ করে ফেলেন। আর একথা কৌশিক নিজেই জানিয়েছিলেন একটি সাক্ষাৎকারে। তিনি কখনওই ভাবেননি অভিনয়ই তাঁর জীবনের শ্রেষ্ঠ ক্যারিয়ার হয়ে যাবে। তিনি এতটা জনপ্রিয়তা পাবেন এটার অভিনয়ের মাধ্যমে। প্রায় নেই নেই করে এক দশকের বেশি সময় ধরে টলিউডের সঙ্গে যুক্ত কৌশিক রায়। নেগেটিভ হোক বা পজেটিভ সবধরনের চরিত্রেই সমান সাবলীল তিনি।


ভিডিও


আরও পড়ুন :   কঠিন রোগে ভুগছেন সোনমের বাবা অনিল! প্রকাশ করলেন সকলের কাছে

বিশেষত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ এর খলনায়ক কৃষ্ণেন্দু সেনগুপ্তের চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়ে যান কৌশিক। এছাড়া পুন্যি পুকুর, ফাগুন বউ, কুসুম দোলা-র মতন একাধিক জনপ্রিয় ধারাবাহিক কৌশিকের ক্যারিয়ারের নতুন মোড় এনে দেয়। এছাড়া বড় পর্দাতেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন কৌশিক। যার মধ্যে রয়েছে প্রলয়, গয়নার বাক্স, ভাগশেষ, একলা চলো, ফ্লাইওভার প্রভৃতি। এই সকল ছবিতে অভিনয় করে তিনি ইতিমধ্যেই দর্শকদের বেশ প্রশংসা কুড়িয়ে নিয়েছেন। তবে বর্তমানে সৌজন্য চরিত্রের সঙ্গে তিনি বাস্তবে তাঁর অনেক মিল খুঁজে পান। আসলে সৌজন্যের মতন কৌশিকও আদর্শে বিশ্বাসী।

আরও পড়ুন :   বাংলাদেশের 'নতুন দুলাভাই সঙ্গে ৬ শ্যালিকা !

অন্যদিকে পর্দার সৌজন্যের মতন কৌশিকও পরিবারকে সময় দিতে ভালোবাসেন। অবশ্য এই অভিনেতা শুটিংয়ের বাইরে ঘোরা কিংবা পার্টি কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে তিনি সময় নষ্ট করেন না। কাজের পরে সবটুকু সময় তিনি নিজের পরিবারকে দেন। বাস্তবে অভিনেতা বিবাহিত তাই ছুটির দিনগুলোতে তিনি নিজের মেয়ের সঙ্গেই সময় কাটান। তবে এ কথা বলতেই হবে কাজের প্রতি ভীষণ সচেতন কৌশিক।


আরও পড়ুন

প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চ্যাটার্জি, শেয়ার করলেন বেবি-বাম্পের ছবি

শাহরুখ আমার পা চাটছে, আমিরের বেফাঁস মন্তব্যে কি জবাব বলিউড বাদশার

ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার, ‘Super Hit’হিন্দি গানে দুর্দান্ত নাচ অভিনেত্রী মনামীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ফের উঠলো মুকুট রাণীমার মাথায়, সোনার সংসারে সেরা অভিনেত্রীর তকমা পেলেন দিতিপ্রিয়া

‘রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন’, ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন অঙ্কুশ

‘সর্বকালের সেরা অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

বাবাব হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটতে শিখল হার্দিক-পুত্র অগস্ত‍্য, তুমুল ভাইরাল ভিডিও