একি কাণ্ড! অভিনয় ছেড়ে সকলের জন্য ধোসা বানাচ্ছেন সোনু সুদ, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

April 13, 2021 | 5:17 PM
blog image

যিনি বড় পর্দার ভিলেন কিন্তু বাস্তব দুনিয়ায় সকলের চোখের মণি। সাধারণ মানুষ তাঁকে ভাবেন গড ফাদার। লকডাউনে ভিন রাজ্যে আটকে পড়া গরিব পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে রাতারাতি বাস্তবের সুপার হিরো হয়ে উঠেছিলেন তিনি। অভিনেতা সোনু সুদের এই কীর্তির কথা কার না জানা। এমনকি দেশের বিভিন্ন প্রান্তে যখনই কোনও গরিব মানুষ সমস্যায় পড়েছেন, পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। দুঃস্থ মানুষের জন্য হয়ে উঠেছিলেন ‘মসিহা’। তাকে সাধারণ মানুষ এতটাই স্নেহ করেন যে প্রতিদিনই ভক্তদের থেকে হাজার হাজার সাহায্যের অনুরোধ পেয়ে থাকেন অভিনেতা।

কিছুদিন আগেই সোনু সুদকে একটি বিশাল বড় সম্বর্ধনা দিয়েছে ভারত সরকার। আস্তো একটি বিমানের গায়ে সোনু সুদের প্রতিকৃতি আঁকা, তার মধ্যে আবার লেখা, “A salute to the savious sonu Sud” অর্থাৎ রক্ষাকর্তা সোনু সুদকে স্যালুট। যিনি আমাদের সকলের আসলি হিরো। হয়তো বা গ্ল্যামার, খ্যাতিতে তিনি প্রথম সারিতে নেই, কিন্তু আমজনতার পাশে থাকার অঙ্গীকার সবাই কি দিতে পারে, যা দেখে নিজের শুধু একমাত্র আমাদের সকলের আসলি হিরো সোনু সুদই পারে। যিনি এখন আমাদের সবার একটি বিরল নজির।


ভিডিও


আরও পড়ুন :   রোমান্টিক নাচে প্রেমিকার সাথে অন্তরঙ্গ দৃশ্যে ‘কৃষ্ণকলি'র নিখিল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

তবে সম্প্রতি, তাঁর ছবির শ্যুটিং হয়েছে যার নাম, ‘ছাপোষা’, সেখানেও নিজের স্টারডামকে ভুলে একেবারেই সাধারণ মানুষ হিসেবে ধরা দিলেন সোনু সুদ। শ্যুটিংয়ের ফাঁকে নিজের জন্যই ধোসা বানিয়ে ফেললেন সোনু। আবার বলেও ফেললেন, “অন্যের উপর ভরসা না করে থেকে নিজের কাজ নিজেই করে নেওয়া ভালো। এমনকি প্রয়োজনে অন্যদের খাবারও তৈরি করে দিতে পারেন তিনি।” ব্যস! সবার জন্যই ধোসা বানিয়ে ফেললেন তিনি আর মজা করে বললেন, ‘যেদিন শ্যুটিং থাকছে না, সেদিনও তাঁকে সেটে আসতে হচ্ছে, না অভিনয়ের জন্যে নয়, খাবার বানানোর জন্য।’

সোনুর ধোসা বানানোর স্টাইল দেখে মুগ্ধ অনুরাগীরা। তবে এ প্রথম নয়, মাঝে মধ্যেই সোনু এরকমই সাধারণ মানুষের সঙ্গে মিশে যান। কখনও তিনি রাস্তার ধারে দোকানে গিয়ে রুটি বানান, আবার কখনও তাঁকে ছুরিতে ধার দেওয়ার মেশিন চালান, আবার কখনও নিজেই সেলাই মেশিন চালিয়ে সেলাই করেন। বলতে গেলে জুতো পাঠ থেকে চন্ডীপুজো সবকিছুই করতে পারেন সোনু। এক্কেবারে সব কাজে সিদ্ধহস্ত সোনু সুদ। প্রসঙ্গত, সম্প্রতি পঞ্জাব সরকার কোভিড মোকাবিলা টিকাকরণ কর্মসূচিতে সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর করেছে। এই বিষয়ে সোনু মন্তব্য করেন, ”আমার বিশ্বাস আমি কোনও ত্রাতা নই। ঈশ্বর আমাকে আশীর্বাদ করেছেন। কর্তব্যপালনে আমায় রাস্তা দেখাচ্ছেন।”


আরও পড়ুন

ক্যাটরিনাকে দুই মিনিট পাওয়া আমার জীবনের সেরা সাফল্য’, বিরাট কোহলির ভিডিও ভাইরাল

বেবি বাম্প দেখিয়ে বিভিন্ন ড্রেসে যোগাসন করছেন অভিনেত্রী করিনা কাপুর, ভাইরাল ভিডিও

নীল-তৃণার বিয়ের মেনুতে খাঁটি বাঙালিয়ানা, ছিল বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠা

বিয়ে-আইবুড়ো ভাত একইসঙ্গে! নববধূর সাজেই প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী প্রমীতা চক্রবর্তী

‘একটা ফেলুরাম বর জুটেছে কপালে’, স্বামী সুবানের বিরুদ্ধে অভিযোগ ‘কৃষ্ণকলি’র শ্যামার

সুশান্তের মৃত্যুকে ঘিরে এখনো চলছে রাজনীতি! ভোগ করা হচ্ছে সুবিধা, অভিযোগ সুশান্তের দিদির

বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন ‘মা’সিরিয়ালের ঝিলিক, তুমুল ভাইরাল ছবি