একের পর এক সিনেমা ব্যর্থ, ডিপ্রেশনে আত্মহত্যার কথা ভাবেন ‘মহাব্বতে’ সিনেমার অভিনেতা উদয় চোপড়া

News Desk

April 7, 2021 | 6:24 AM
blog image

আদিত্য চোপড়া ও করণ জোহারের মত আত্মীয় থাকার পরেও পর্দায় পাকাপোক্ত জায়গা বানাতে পারলেননা অভিনেতা উদয় চোপড়া। বলিউডে তিনি অভিনেতা,প্রডিউসার এবং স্ক্রিপ্ট রাইটার ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন কিন্তু কোন ক্ষেত্রেই সাফল্য তাকে সেভাবে ছুঁতে পারেনি। অভিনেতা হিসেবেও তিনি সেভাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেনি। বাবা ও দাদার সাপোর্ট থাকার পরেও অভিনয় জগতে তাঁর এই ব্যর্থতা তাকে খানিকটা মানসিক চাপের মুখে ফেলে। তবে তাকে কাজ করতে দেখা যায় একাধিক সুপারহিট ছবিতে কিন্তু কোনো ছবিতেই মুখ্য ভূমিকায় তিনি নিজেকে তুলে ধরতে পারেননি। মহাব্বতে, মেরে ইয়ার কি সাদি হে, ধুম,ধুম টু, ধুম-থ্রি, হাম তুম, এক থা টাইগার এর মত বড় বড় ব্যানারের ছবিতে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন :   একরত্তি যুভানের ছবি এতো তুলবেন না, এতে ওর ক্ষতি হবে, রাজ-শুভশ্রীকে সতর্ক করলেন ডাক্তার

ধুম থ্রি’ সিনেমায় তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল অভিনয় করতে। পরম্পরা,ডর, দিলতো পাগল হে, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের মত সুপারহিট ছবিতে তিনি করেছিলেন সহ পরিচালকের কাজ। আজও তিনি রয়ে গেলেন ক্যামেরার নেপথ্যে। যদিও বলিউডে এরকম অনেক তারকাই উদয় হয় কিন্তু তার আলো ম্লান হয়ে যায় অচিরেই কিন্তু উদয় চোপড়ার ব্যাপারটা একটু আলাদা। 2013তে ধুম 3 ছবিতে শেষ কাজ করার পর তিনি চলে যান আমেরিকায়। 2016 সালে তিনি কেনেন লস অ্যাঞ্জেলস এ একটি ভিলা। সেই ভিলাও তিনি পরে বিক্রি করে দেন। যদিও তার কারণ এখনো অজানা। 2018 তে মাত্র 25 কোটি টাকা দিয়েই তিনি তার বিলাসবহুল একটি ফ্ল্যাট বিক্রি করে দেন।


ভিডিও


জীবনে নিজেকে যেভাবে দেখতে চেয়ে ছিলেন সেভাবে প্রতিস্ঠিত হতে না পারার আক্ষেপ নিয়ে তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। একসময় তিনি টুইট করে তার অনুরাগীদের জানান- ‘আমি ভালো নেই আমি চেষ্টা করছি ভালো থাকার কিন্তু পারছিনা’। 2019 এ উদয় চোপড়া টুইটে উঠে আসে আবারও এক চাঞ্চল্যকর তথ্য যেখানে তিনি লেখেন-‘আমি কয়েক ঘণ্টার জন্য ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছিলাম। আমার মনে হচ্ছিল যেন আমি মৃত্যুর মুখোমুখি হয়ে পড়েছি। আমার মনে হয় এটা আত্মহত্যা করার ভাল অপশন। আমি হয়তো বরাবরের জন্য সেটা করতেও পারি।’’

আরও পড়ুন :   স্বামীকে খুশি করতে রোজ রাতে এই কাজটি করেন রানী মুখার্জি, নিজেই জানালেন সে'কথা

প্রথম দিকে তাঁর এই টুইট সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলে দিলেও পরে তিনি সেটি মুছে দেন এবং জানান তিনি মজার ছলেই বলেছেন এসব। বয়স 50 এর কাছাকাছি কিন্তু এখনো পর্যন্ত তিনি অবিবাহিতই রয়ে গেছেন। যদিও বলিউড ইন্ডাস্ট্রিতে এটা সেরকম কোন ব্যাপারই না। তবে প্রেমের ক্ষেত্রেও উদয় চোপড়া ব্যর্থ। নার্গিসের সাথে তার দীর্ঘদিনের প্রেম পূর্ণতা পায় না। নার্গিসকে এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হয় ব্যাটসম্যান নাকি সুপারম্যান কোন চরিত্র তার পছন্দ। এই প্রশ্নের উত্তর দিয়ে বিতর্কের মুখে পড়ে নার্গিস। উত্তরে নার্গিস জানিয়েছিলেন ‘যার পুরুষাঙ্গ ভালো তাকে পেলেই বেশি ভালো হয়’। তারপর বিতর্কে জড়িয়ে যায় নার্গিস এবং সেই বিতর্কের কারণ এই উদয় চোপড়া তাকে বিয়ে করতে রাজি হন না। তারপর নার্গিস দেশ ছেড়ে চলে যান বিদেশে কিন্তু 50 বছর বয়সী এই অভিনেতা এখনো একইভাবে রয়ে গেলেন পর্দার আড়ালেই।

আরও পড়ুন :   আকাশে উড়বে ছোট্ট ইউভান, ছয় মাসের জন্মদিনে উপহার রাজ-শুভশ্রীর একরত্তি খুদের


আরও পড়ুন

রোশনকে ভুলে হাঁটুর বয়সী ছেলের প্রেমে মজেছেন শ্রাবন্তী! শোরগোল নেটপাড়ায়

নার্সের বেশে চুপিচুপি কর্ণের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে রাধিকা, তুমুল ভাইরাল ভিডিও

প্রত্যন্ত গ্রামের জঙ্গলে লড়াই করছে দুটি ভয়ংকর সাপ, ভিডিও করতে গিয়ে কোনোমতে পালালেন যুবক

সবুজ লেহেঙ্গায় ঝড় তুললেন পর্দার রানীমা, হিন্দি গানে দিলেন দুর্দান্ত ঠুমকা, তুমুল ভাইরাল ভিডিও

শ্রাবন্তীর থেকেও বিশ্বাসযোগ্য হল কুকুর! রোশনের ইনস্টাগ্রাম পোস্টে মিলল তার প্রমান

প্রিয়াঙ্কা-পরিণীতি-মীরা তিন বোন হলেও তাদের সম্পর্ক সাপে-নেউলে! সহ্য করতে পারেনা একে অপরকে

ছোট্ট ভুতু ছবি দিল শাড়ি পরে, খুদে অভিনেত্রীর মিষ্টি লুক দেখে প্রশংসা নেটিজেনদের