একের পর এক হট পোজে নেটিজেনদের মুগ্ধ করলেন অভিনেত্রী মধুমিতা, মূহুর্তে ভাইরাল ভিডিও

News Desk

January 21, 2021 | 2:48 AM
blog image

টলিউডের ছোট পর্দার মিষ্টি পাখি থেকে বড় পর্দার চিনি গার্ল হয়ে উঠেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। এই টলি সুন্দরী সময়ের সাথে নিজেকে বদলে নিয়ে করে যাচ্ছেন কাজ ধারাবাহিকভাবে। গত বছর ২৫ ডিসেম্বর তাঁর অভিনীত চিনি ছবিটি মুক্তি পাওয়ার পর এখন তিনি বোল্ড ফটোশুট করতে ব্যস্ত।

নায়িকা পরবর্তী কোন ছবিতে দেখা যাবে তা জানা না গেলেও নায়িকা যে বসে নেই সেকথা বেশ স্পষ্ট বোঝা কাছে তাঁর ইনস্টাগ্রাম পেজ থেকেই। মধুমিতা সরকার কাজে যেমন সক্রিয় হয়ে উঠেছেন তেমনই সক্রিয় সোশ্যাল মিডিয়াতেই।

আরও পড়ুন :   নগ্ন দৃশ্য অভিনয় করতে রাজি হননি ঐশ্বর্য, সেই অফার কাজে লাগিয়ে সুপারস্টার হয়ে ওঠেন কারিনা কাপুর

কারণ সোশ্যাল মিডিয়া এখন হয়ে গেছে সবারই চলার সাথী। নিয়মিত মানুষ ব্যাবহার করে এই মাধ্যমের। বিনোদনের অন্যতম মাধ্যম তো বটেই। তাই অনুরাগীদের ধরে রাখতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ভূমিকা পালন করেন অভিনেত্রী। নিজের সমস্ত কাজের আপডেট থেকে শুরু করে বোল্ড ফটো, ভিডিও, ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা সব শেয়ার করে ভক্তদের মজিয়ে রাখেন মধুমিতার মত তারকারা।

সম্প্রতি অভিনেত্রী মধুমিতা তাঁর ইনস্টাগ্রামে ফটোশুটের বিহাইন্ড দা সিন বলে এক ভিডিও পোস্ট করলেন। সেখানে নায়িকাকে মুহূর্তে অনেক ড্রেস চেঞ্জ করতে দেখা গেল। এরই সাথে দেখা গেল ক্যামেরার সামনে পোজ দিতে। নায়িকার নতুন ফটোশুটের ফটো যে খুব শীঘ্রই আসতে চলেছে তা স্পষ্ট বুঝিয়ে দিলেন মধুমিতা। বেশ অনেকগুলি লুকেই এইবার দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর এই ভিডিওতে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রীকে।