একে অপরের গায়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুটি বিষধর সাপ, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

March 29, 2021 | 6:13 AM
blog image

একটি সাপের উপর আরেকটি সাপ উঠে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে উঠেছে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে বিদেশের কোন জায়গার। অন্তত আশপাশের পরিস্থিতির সেটাই বলে দিচ্ছে। তবে ভিডিওটি দেখার জন্য চারিদিকে লোকজন জড়ো হয়ে গেছে। দুটি ভয়ঙ্কর সাপের এমন হাড্ডাহাড্ডি লড়াই শুধু যে মানুষ ক্যামেরাবন্দি করেছে তাই নয় সেই বন্দি করা ভিডিওকে সোশ্যাল মিডিয়াতেও পাবলিশ করার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :   পর্দার বাইরে অন্য রুপ, রিয়েল লাইফে গবেষক হওয়ার পথে জুন আন্টি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো কোন মানুষের গানের প্রতিভা, কখনো আবার নাচের প্রতিভা নানান রকম শিল্পীদের প্রতিভার নিয়ে তৈরি হয় সোশ্যাল মিডিয়ার বিনোদনের প্ল্যাটফর্ম। নতুন প্রজন্মের কাছে এটি অসাধারণ একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে নিজের প্রতিভাকে খুব সহজেই অন্যের কাছে পৌঁছে দেওয়া যায়। আগেকার দিনে এমন সুযোগ খুবই কম পাওয়া যেত তাই কত প্রতিভাই ঘরের কোণে বসেই নষ্ট হয়ে গেছে।


ভিডিও


আরও পড়ুন :   স্বামীর সাথে অন্তরঙ্গ মুহূর্তে ঝুমা বৌদি, ভাইরাল হলো দৃশ্য

শুধুমাত্র প্রতিভাই নয়, পশুপাখিদের জীবনযাপনের নানা ঘটনায় সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে খুব সহজভাবেই ভাইরাল হয়ে যায় আগে পশুপাখিদের এসব ঘটনা দেখার জন্য শুধুমাত্র তাদের উপরেই মানুষকে নির্ভর করতে হতো। কিন্তু বর্তমানে ফেসবুক-ইউটিউব নানান সোশ্যাল মিডিয়ার প্ল্যার্টফর্মের মধ্যে দিয়ে আপনার পছন্দের পশু, পাখিদের নানান কীর্তিকলাপ আপনি চোখের সামনে কয়েক মুহূর্তের মধ্যেই পেয়ে যেতে পারেন।

আরও পড়ুন :   হুড খোলা গাড়িতে মদন মিত্রের সঙ্গে প্রচারে নামলেন 'কৃষ্ণকলি'র শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি এই সাপের ভিডিওটি ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আসলে সাপের এমন হাড্ডাহাড্ডি লড়াইয়ের সঙ্গে মানুষের মনের মধ্যে থেকে একটি ভক্তিমূলক ভাব সহজেই উঠে আসে। এই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ভারতবর্ষে এমন ভিডিও তো সোশ্যাল মিডিয়ায় আখছার ভাইরাল হয়, কারণ সাপের সঙ্গে মা মনসার একটা সম্পর্ক খুব সহজেই মানুষ করে ফেলতে পারেন।