এখনই শেষ নয়, অনেক কিছুই রয়েছে বাকি, শ্যুটিংয়ে ফিরে জানালেন ‘রানী রাসমণি’র গদাধর

News Desk

June 19, 2021 | 3:10 AM
blog image

রাণী রাসমণি ধারাবাহিকের প্রমোতে বারবার দেখানো হচ্ছে যে চিন্ময়ী মা মৃন্ময়ী হয়ে ধরাধামে এসে রাণী রাসমণিকে মৃত্যুর ওপারে যাওয়ার নির্দেশ দিচ্ছেন। তার এই জীবনের সময়কাল শেষ হয়ে আসছে। এমত অবস্থায় অনেকে ভাবেন যে ধারাবাহিক বুঝি এভাবেই বন্ধ হয়ে যাবে।

এরপরেই শুরু হয় লক ডাউন পর্ব। টলি পাড়ার সদর দরজায় তালা ঝোলে। শিল্পীরা বাড়ি থেকেই শ্যুটিং শুরু করেন। যদিও গত ১৬ ই জুন থেকে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শিল্পীরা এখন শ্যুটিং ফ্লোরে এসে কাজ করতে পারবেন।তেমনই শুরু হল করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের শ্যুট। হাজির ছিলেন পর্দার রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহা।

আরও পড়ুন :   প্রসেনজিৎ-ঋতুপর্ণার নোংরা পলিটিক্স শেষ করে দিয়েছে আমার সুন্দর কেরিয়ার! বিস্ফোরক মন্তব্য অভিনেতা অভিষেকের

কিছুদিন আগেই ছিল সৌরভ সাহার জন্মদিন। শ্যুটিং ফ্লোরে আসার পরেই সকলের সঙ্গে ফের কেক কেটে হইচই করেন। এবং ধারাবাহিক প্রসঙ্গে সৌরভ এক সংবাদমাধ্যমে জানান, “১৬ জুন থেকেই পুরোদমে স্টুডিওতে কাজ শুরু হয়েছে। আমরা তো কোনও ব্যক্তিগত কারণে ছুটি নিইনি, অসুস্থতা ছিল না কারও। এমন পরিস্থিতি ছিল যে, সবাই জড়ো হওয়া বন্ধ রাখার জন্যই কাজটা বন্ধ ছিল। যে কাজটা করি সেটা কিছু মানুষের মনোরঞ্জন করে, ভালবাসা পাই। সেই জায়গায় আবার ফিরতে পেরে, কাজটা শুরু করতে পেরে ভাল লাগছে। আবার মানুষের ভালবাসা একই রকম ভাবে পাব আশা করি। এখনও সচেতনতা রেখেই কাজ করতে হবে। তার জন্য যতটুকু সচেতন থাকা উচিত, তা থেকেই সকলে একসঙ্গে হইহই করে কাজ করছি।”

আরও পড়ুন :   এ কি কাণ্ড, অস্কার চুরি করে পালাচ্ছে নিক-প্রিয়াঙ্কা! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছবি

তাহলে দর্শকরা দেখতে পাবেন রামকৃষ্ণ ধারাবাহিকের মধ্যে দিয়ে রামকৃষ্ণের বহু অজানা কাহিনী। এই ধারাবাহিক চলবে। দিতিপ্রিয়া না থাকলেও সৌরভ তার অভিনয়ের মধ্যে দিয়ে এগিয়ে নিয়ে যাবে গোটা কাহিনী। মোট কথা হল, এই ধারাবাহিকে এখনও অনেক কিছু দেখানোর আছে বলে আশ্বাস সৌরভ সাহার।

আরও পড়ুন :   খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা


আরও পড়ুন

মুখ্যমন্ত্রীই নন, সায়নী-দেবলীনাকে হুমকির প্রতিবাদে পথে রাজ ও নুসরত সহ একাধিক টলিপাড়ার তারকা

চলন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার, মুহূর্তে ভাইরাল ভিডিও

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে কড়া ভাষায় আক্রমন, চাপে পড়ে মুম্বাই ছাড়লেন কঙ্গনা রানাওয়াত

দূরদর্শন থেকে মেলেনি কোনো কাজ, কেরিয়ারের শুরুতেই জোর ধাক্কা আজও ভোলেননি মাধুরী

মায়ের সঙ্গে রং খেলছে ছোট্ট আদিদেব, একরত্তির দুষ্টু মিষ্টি ছবি দিলেন ‘রান্নাঘর’-এর সুদীপা

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী অনিতা

অভিযোগ করার পরেও বারবার আসছে ধর্ষণের হুমকি, অবশেষে আইনের দ্বারস্থ হলেন ছোট পর্দার ‘গুড়িয়া’