এবার দুঃস্থদের সেবায় এগিয়ে এলেন জনপ্রিয় গায়িকা পলক, তৈরি করা হচ্ছে বিনামূল্যের হসপিটাল

News Desk

May 7, 2021 | 5:31 AM
blog image

পলক মুচ্ছল (palak muchchal) হাতে গোনা কতিপয় সেলিব্রিটিদের মধ্যে একজন যিনি শৈশব থেকে শুধুমাত্র বলিউডে গায়িকা হিসাবে কেরিয়ার তৈরী করেননি, তাঁর রোজগারের টাকায় অনেকগুলি শিশুর হার্ট অপারেশন করিয়েছেন। এবার করোনা অতিমারীর সময়েও পিছিয়ে থাকলেন না পলক। দুঃস্থ মানুষদের বিনামুল‍্যে চিকিৎসা পরিষেবা প্রদান করার জন্য পলক তৈরী করছেন অত্যাধুনিক হসপিটাল।

6 ই মে পলক নিজের টুইটার হ্যান্ডেলে এই খবর শেয়ার করে বলেন, দুঃস্থ মানুষদের জন্য হাসপাতাল তৈরী বরাবর তাঁর স্বপ্ন ছিল যা আজ বাস্তবে পরিণত হতে চলেছে। হসপিটালের বিল্ডিং তৈরীর কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে বলে জানিয়ে পলক নেটিজেনদের আশীর্বাদ প্রার্থনা করেছেন। নেটিজেনরাও পলককে অনেক শুভকামনা জানিয়েছেন। এখনও পর্যন্ত পলক বাইশশো শিশুর হার্ট সার্জারি করিয়েছেন।


ভিডিও


আরও পড়ুন :   'খুন করা হয়েছে সুশান্তকে', ফাঁস হল AIIMS - এর চিকিৎসকের গোপন অডিও

হিন্দি, তামিল, কন্নড়, তেলেগু, বাংলা সহ একাধিক ভাষায় গান গেয়েছেন পলক। এছাড়াও একসময় রিয়েলিটি শোয়ের বিচারক ছিলেন তিনি। সমাজসেবার কারণে মাত্র উনত্রিশ বছর বয়সেই ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’ এবং ‘লিমকা বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস’-এ স্থান পেয়েছে পলকের নাম। ভারত সরকারের তরফেও সম্মানিত হয়েছেন পলক।

আরও পড়ুন :   বড় খবর : খুঁজে পাওয়া যাচ্ছে না বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

তবে মাত্র একদিনে উত্থান ঘটেনি পলক মুচ্ছলের। মাত্র চার বছর বয়সে পলক কল‍্যাণজি-আনন্দজী (kalyanji-anandji)-এর ‘লিটল স্টার’ গ্রুপের সদস্য হিসাবে যোগদান করেছিলেন। 1999 সালে কার্গিল যুদ্ধের সময় মাত্র সাত বছর বয়সী পলক ইন্দোরের দোকানগুলিতে গান গেয়ে কার্গিল যুদ্ধের শহীদদের পরিবারের জন্য অর্থ জোগাড় করেছিলেন। একই বছর ওড়িশা সাইক্লোনে ক্ষতিগ্রস্তদের ত্রাণের ব্যবস্থা করার জন্য চ্যারিটি শো করেছিলেন পলক। সেই সময় ভারতীয় মিডিয়ায় মাত্র সাত বছর বয়সী পলকের এই উদ্যোগ যথেষ্ট সাড়া ফেলে দিয়েছিল। আপাতত নেটিজেনরা পলকের হসপিটালের উদঘাটনের অপেক্ষায় দিন গুনছেন।


আরও পড়ুন

বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটিরা ড্রাগের নেশায় আসক্ত! ব্যতিক্রম বলিউড খিলাড়ি অক্ষয় কুমার

নতুন লুকে চমক দিলেন রাজ, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ অভিনেত্রী শুভশ্রী

দাদুর কোলে বিরুস্কার পুঁচকে মেয়ে, বাবার জন্মদিনের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন অনুষ্কা শর্মা

‘ধোনি আমার নায়ক’ প্রকাশ্যে নিজের মনের কথা জানালেন অভিনেত্রী রাশ্মিকা মান্দানা!

এক ছবিতেই সুপারস্টার মন্দাকিনী, ‘রাম তেরি গঙ্গা মইলি’ সিনেমাটির জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর

বিবাহিতা স্ত্রীকে বাড়িতে রেখে অভিনেত্রী অদ্রিজার সাথে চুটিয়ে প্রেম করছে কর্ণ! জল্পনা তুঙ্গে

বয়স একটা সংখ্যা মাত্র, খোলা চুল আর লাল লিপস্টিকে সুইট সিক্সটিন রচনা