এবার বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক, দাদার ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে

News Desk

July 13, 2021 | 10:32 PM
blog image

ক্রিকেটার ধোনির পর এবার পর্দায় আসতে চলেছে দাদা সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। অবশেষে নিজের বায়োপিক তৈরিতে সম্মতি দিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বলিউডে বিগ বাজেটে তৈরি হতে চলেছে দাদার বায়োপিক। জানা গেছে ছবির বাজেট প্রায় ২০০ কোটি থেকে ২৫০ কোটি অবধি। ইতিমধ্যেই অনেকটাই এগিয়েছে দাদার বায়োপিকের কাজ। শোবিজ-এর দুনিয়ার অন্যতম নামী ব্র্যান্ড ভিয়াকম, এর ব্যানারে তৈরি হচ্ছে বায়োপিক টি।

আরও পড়ুন :   'ফেলনা' ধারাবাহিকের স্লট টাইম বদলে যাওয়া নিয়ে লাইভে এসে মুখ খুললেন অভিনেত্রী রোশনী

এক সংবাদমাধ্যমকে অধিনায়ক জানিয়েছেন ‘হ্যাঁ আমি বায়োপিক এর ব্যাপারে সম্মতি জানিয়েছি। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরো কিছুদিন সময় লাগবে।’

তবে এই বায়োপিক এর মুখ্য চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে রয়েছে জল্পনা, কোন অভিনেতাকে দাদা সৌরভ গাঙ্গুলীর বায়োপিক এর জন্য নির্বাচিত করা হবে সে নিয়ে জানতে অনুরাগীরা মুখিয়ে আছেন। সূত্রানুযায়ী জানা গেছে রানবির কাপুর এই বায়োপিকে অভিনয় করতে পারেন। রানবির কাপুর এর অভিনয় করার ব্যাপারে, শোনা গেছে সৌরভ গাঙ্গুলী নিজেই তার নাম উচ্চারণ করেছেন। তবে রানবির কাপুর ছাড়াও এই লিস্টে রয়েছে আরও দুই অভিনেতার নাম। তবে এই তিনজনের মধ্যে জানা গেছে রানবির কাপুরই নাকি চূড়ান্ত।

আরও পড়ুন :   বাবাকে বাঁচাতে চায় তিতলি, সোশ্যাল মিডিয়ায় কাতর আবেদন, সাড়া দিলেন সাংসদ-অভিনেতা দেব

এর আগে বহুবার সংবাদমাধ্যমে গুঞ্জন উঠেছিল সৌরভ গাঙ্গুলীর বায়োপিক হতে চলেছে। তবে প্রত্যেকবারই দাদা নিজে বলেছিলেন সেই গুঞ্জন একেবারেই মিথ্যে। ছোট্ট সৌরভ থেকে কিভাবে বিসিসিআই প্রেসিডেন্ট হয়ে উঠলেন সেই গল্পই দেখানো হবে এই বায়োপিকে।

আরও পড়ুন :   ৯১ বছর বয়সেও অসাধারণ গলা, দুর্দান্ত গান গেয়ে প্রশংসা কুড়োলেন লতা মঙ্গেশকর, ভাইরাল ভিডিও

আগের বছর সামাজিক মাধ্যমে ঝড় উঠেছিল , হঠাৎ করেই একটি গুজব ছড়িয়ে পড়েছিল যে সৌরভ গাঙ্গুলীর বায়োপিকে অভিনয় করতে চলেছেন অভিনেতা হৃত্বিক রোশন। তবে এ ব্যাপারে দাদা এবং হৃত্বিক রোশন কেউই কর্ণপাত করেননি।