এবার ‘মহাভারত’-এ ‘দ্রৌপদী’র ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে!

News Desk

June 15, 2021 | 2:34 AM
blog image

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বিতর্কিত চরিত্র। অভিনেত্রী হওয়া সত্ত্বেও তাঁর পরিচয় সুশান্ত (sushant singh Rajput)-এর বান্ধবী হিসাবে। কিছুদিন আগেও কাজের খোঁজে প্রযোজক ও পরিচালকদের দরজায় ঘুরে বেড়িয়েছেন রিয়া। এর মধ্যেই শোনা গেল রিয়াকে নাকি এবার ‘মহাভারত’-এ দ্রৌপদীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

কিন্তু রিয়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দ্রৌপদীর চরিত্রে রিয়ার কাস্টিং নিয়ে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা চলছে। এই মহাভারত হতে চলেছে সমসাময়িক ‘মহাভারত’। বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে তৈরী হবে মহাভারতের গল্প। রিয়া ‘দ্রৌপদী’ চরিত্র ফুটিয়ে তুলতে সমর্থ বলে অনেকে মনে করছেন। তবে নতুন ‘মহাভারত’-এর প্রযোজক ও পরিচালক কে তা এখনও জানা যায়নি। সবকিছু ঠিকঠাক চললে চলতি বছরেই শুরু হতে চলেছে নতুন ‘মহাভারত’-এর শুটিং।

আরও পড়ুন :   রুপোলি পর্দায় রিয়া চক্রবর্তী, ‘চেহরে’র ট্রেলারে থমথমে মুখে অভিনেত্রী

সুশান্ত মৃত্যু-মামলায় নাম জড়ানোর আগে রিয়ার শেষ কাজ ছিল ‘চেহরে’। এই ফিল্মটি ছিল অমিতাভ বচ্চন (Amitabh bachchan) ও ইমরান হাশমি (Emraan hashmi) অভিনীত ক্রাইম থ্রিলার। ফিল্মের শুটিং শেষ হওয়ার পরেই সুশান্তের মৃত্যুর ঘটনায় জড়িত হয়ে পড়েন রিয়া। এমনকি বলিউডের চোরাগোপ্তা মাদকচক্রেও জড়িয়ে যায় রিয়ার নাম। রিয়াকে গ্রেফতার করা হয়। বেশ কিছুদিন হাজতবাস করার পর আপাতত জামিনে মুক্ত আছেন রিয়া। ফলে সুশান্তের মৃত্যুর পর ‘চেহরে’-র ট্রেলার মুক্তি পেয়েছিল কিন্তু সেখানে খুব অল্প সময়ের জন্য রিয়াকে দেখা গিয়েছিল। কারণ নির্মাতাদের মনে হয়েছিল, রিয়াকে পর্দায় দেখালে দর্শকদের বিরাগভাজন হতে হবে। এমনকি ফিল্মের পোস্টারেও রিয়ার চেহারা ব্যবহার করা হয়নি।

আরও পড়ুন :   বিয়ে করতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, পাত্রীকে চেনেন? রইলো তার ছবি!

রিয়াকে একটি জাতীয় সংবাদমাধ্যম 2020 সালের সবচেয়ে আকর্ষণীয় নারী হিসাবে চিহ্নিত করেছিল। কিন্তু সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়ার নাম জড়িয়ে পড়ার ফলে রিয়াকে প্রায় ব্রাত্য করে দিয়েছিল বলিউড। সেই সময় রিয়ার পাশে দাঁড়িয়েছিলেন আলিয়া ভাট (Alia bhatt)-এর মা ও মহেশ ভাট (mahesh bhatt)-এর স্ত্রী সোনি রাজদান (soni Razdan)।

আরও পড়ুন :   সবার প্রিয় ‘উজান স্যার’আবার ফিরছে, নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ দেখা যাবে অভিনেতা শনকে