এলো চুল মুখে মিষ্টি হাসি, নো মেক-আপ লুকে প্রকাশ্যে এলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

News Desk

April 4, 2021 | 11:33 AM
blog image

সুন্দরী ও রূপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আধারকার্ড বলছে অভিনেত্রীর বয়স ৪৯। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে ছিলেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া আগের বছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি,ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন।

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি অন্যতম তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছিলেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।


ভিডিও


আরও পড়ুন :   ‘কে নাচবে সঙ্গে, শোভন না অর্ক’, এবার গান গেয়ে নয়, নাচ করে ব্যাপক ট্রোলের মুখে ইমন

অভিনেত্রী নিজের প্রিয় কাজ অভিনয়ের জন্য নিজের প্রিয় শহর কলকাতাতে ফিরে এসেছেন নতুন বছরে। ফিরে এসেই প্রায় ১০ মাস পর ক্যামেরার সামনে অভিনেত্রী। সানি রায়ের পরিচালনায় হিন্দি ছবি ‘সল্ট’এর প্রথম ছবি শ্যুটিং করতে ঋতুপর্ণা দার্জিলিং চলে গিয়েছেন। ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে চন্দন রায় স্যানালকে। নতুন বছরে অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট। পরিস্থিতি ঠিক হয়ে আবারো কাজে ফিরে বেশ খুশি অভিনেত্রী।

আরও পড়ুন :   ১৫ বছরের ছোট ছেলের সাথে চুটিয়ে প্রেম, অবশেষে মুখ খুললেন সুস্মিতা সেন

এর মধ্যে করোনাতে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সিঙ্গাপুরে হোম আইসোলেশনে থেকে এখন সুস্থ হয়ে কাজে ফিরে এসেছেন কাজের জগতে। এর মধ্যে নতুন হিন্দি ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। ছবির নাম ‘ইত্তর’ অর্থাৎ আতর। এপ্রিলের মাঝামাঝি থেকে শুরু হবে ছবির শ্যুটিং। কলকাতায় ফিরে এই দু-মাসে দেশের নানান জায়গায় ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এ সুচিত্রা দেবীর চরিত্রে অভিনয় করার কথা জানিয়েছেন।

আরও পড়ুন :   সুশান্ত কাণ্ডে রিয়া চক্রবর্তীর পাশে কে কে দাঁড়ালেন? জানুন

এসবের মধ্যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়। প্রায়শই নানান ছবি ভিডিও শেয়ার করে থাকেন। কখনো শাড়ি তো কখনো বিকিনি সবেতেই একশোয় একশো। রোজ রোজ মেক আপ করতে করতে হাঁফিয়ে গিয়েছেন তাই রবিবার সকালে নো মেক আপ লুকে আর হাসি মুখে ছবি পোস্ট করেন। হ্যাঁ এক্কেবারে কোনো মেক আপ ছাড়াই সেলফি তুলে পোস্ট করলেন। ক্যপশানে লিখলেন, “সুপ্রভাত রবিবার.. নো মেক আপ ডে”। এরপরই অভিনেত্রীর এই নো মেক আপ লুক দেখে অনেকে প্রশংসা করেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

শরীরে কিডনির সমস্যা, অসুস্থ ‘বাহুবলী’র বল্লালদেব রানা ডাগ্গুবাতি, হ্রাস পাচ্ছে হৃদযন্ত্রের কার্যকারিতা

খুলে ফেললেন রানীর বেশ, ছোট চুল আর মানানসই শাড়িতে নজর কাড়লেন অভিনেত্রী দিতিপ্রীয়া

ছোটবেলাতেই হারিয়েছেন এক ভাইকে, পুরনো স্মৃতি নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা

অভিনেত্রীর ছবিতে মুগ্ধ নেটিজেন, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার

ভোটের আগে নয়া চাল বিজেপির, গেরুয়া শিবিরে যোগ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি

সুন্দর ঠোঁটের পিছনে প্লাস্টিক সার্জারির কামাল! অবশেষে মুখ খুলতে বাধ্য হন অভিনেত্রী অনুষ্কা শর্মা

কম্প্রোমাইজ’না করার কারণে হাতছাড়া হয় কাজ, এরপরেও অটুট প্রেম সৌপ্তিক-রণিতার