এ কেমন আবদার! বাস্তব জীবনেও রোহিত সেনকে পেতে চাইছেন ‘শ্রীময়ী’

News Desk

May 31, 2021 | 2:34 PM
blog image

দেখতে দেখতে ছয়শো পর্ব পার করে গেল ‘ শ্রীময়ী’। ‘শ্রীময়ী’-র ‘রোহিত সেন’, ‘জুন আন্টি’ ও ‘শ্রীময়ী’-র লড়াই দেখতে রীতিমতো টিভির রিমোট নিয়ে কাড়াকাড়ি পড়ে যায় ঘরে ঘরে। ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী হালদার (Indrani haldar)জানিয়েছেন, ইংলিশ মিডিয়াম স্কুলের টিচাররাও মোবাইলে ‘শ্রীময়ী’ দেখেন। এর মধ্যেই আবার ‘রোহিত সেন’ টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)-র জন্য এসে গেছে দু-দুটি বিয়ের সম্মন্ধ।

জীবনের বিভিন্ন রঙ ও চমকের মধ্যে দিয়ে ‘শ্রীময়ী’ পেরিয়ে গেল ছয়শো পর্বের মাইলস্টোন। আনন্দের চোটে ইন্দ্রাণী বলেই বসলেন, লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) তাঁকে কবে সত্যিকারের রোহিত সেন এনে দেবেন, তিনি সেই অপেক্ষা করছেন। অবশ্য ইন্দ্রাণী নিছক মজার ছলে এই কথা বলেছেন। শ্রীময়ীর ছয়শো পর্বের সেলিব্রেশনে উপস্থিত ছিলেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly), শৈবাল বন্দ্যোপাধ্যায় (saibal bandyopadhyay), ইন্দ্রাণী হালদার (Indrani haldar), ঊষসী চক্রবর্তী (Ushashi chakraborty), সুদীপ মুখোপাধ্যায় (sudip mukhopadhyay), সপ্তর্ষি মৌলিক (saptarshi moulik), ঐশী ভট্টাচার্য (oishi bhattacharya) এবং টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)।


ভিডিও


আরও পড়ুন :   পতৌদি পরিবারে চলছে সেলিব্রেশন, বোনের সঙ্গে মজা করে দোল খেললেন ছোট্ট তৈমুর

লীনা গঙ্গোপাধ্যায়ের চিত্রনাট্য সবসময়ই ঘরের কোণে লুকিয়ে থাকা মেয়েদের সুপ্ত বাসনার কথা তুলে ধরেছে। এই মুহূর্তে বাংলা ছাড়াও হিন্দি সহ মোট ছয়টি ভাষায় ‘শ্রীময়ী’-র রিমেক চলছে। লীনা বললেন, এই প্রথম একটি ধারাবাহিক ছয়শো পর্ব অতিক্রান্ত করেও তার টিআরপির মান বজায় রেখেছে। টোটা জানালেন, ‘শ্রীময়ী’ দেখতে না পেলে টোটার স্ত্রী, মা ও শাশুড়ি রীতিমত রেগে যান। প্রকৃতপক্ষে গতে বাঁধা গল্পের বাইরে গিয়ে তৈরী হয়েছে ‘শ্রীময়ী’। শৈবাল স্বীকার করলেন, ‘শ্রীময়ী’-র ব্যবসায়িক সাফল্য সম্পর্কে তাঁর মনে যথেষ্ট আশঙ্কা ছিল। কিন্তু দর্শকদের গ্রহণযোগ্যতা তাঁকে আরও আশাবাদী করে তুলেছে। কিছুদিন আগেও গুজব রটেছিল ‘শ্রীময়ী’ নাকি বন্ধ হয়ে যেতে বসেছে। কিন্তু শত্রুর মুখে ছাই দিয়ে নিজেকে প্রমাণ করেছে ‘শ্রীময়ী’। পরবর্তীকালে কি শ্রীময়ী ও রোহিত সেন একসঙ্গে জীবনসাথী হয়ে পথ চলছেন? রহস্যময় হাসি হেসে লীনা শুধু বললেন,’দেখা যাক!’

আরও পড়ুন :   মানসিকভাবে অসুস্থ 'খড়কুটো' সিরিয়ালের নায়িকা তৃনা সাহা, ভিডিও নিয়ে জল্পনা তুঙ্গে