‘এ কেমন ভালোবাসা’! মান ভাঙাতে গিয়ে চুলোচুলি করলেন গায়িকা ইমন চক্রবর্তী, তুমুল ভাইরাল ভিডিও

News Desk

March 26, 2021 | 3:24 PM
blog image

ইমন চক্রবর্তী। টলিউডের একজন জনপ্রিয় গায়িকা। ইমনের টলিউড যাত্রা শুরু হওয়ার পর সকলের মনে গেঁথে গিয়েছে তাঁর গান। তাঁর গলার জাদুতে শ্রোতারা মেতেছে সব সময়। বিখ্যাত বাংলা ছবি “প্রাক্তন” এর গান “তুমি যাকে ভালোবাসো” গানটি গেয়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। শ্রেষ্ঠ কণ্ঠশিল্পীর জন্য ২০১৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন তিনি, যা ভারতের কণ্ঠশিল্পীদের জন্য সবচেয়ে সম্মানজনক পুরস্কার। সেই অনুযায়ী তিনি ভারতের কয়েকজন গায়কের মধ্যে একজন, যারা প্রথমবারের মতো চলচ্চিত্রের জন্য গান করে জাতীয় পুরস্কার জিতেছেন।

গত ২ ফেব্রুয়ারি গায়ক নীলাঞ্জন ঘোষের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সিঙ্গিং স্টার ইমন চক্রবর্তী। অবশ্য, সামাজিক মতে বিয়ের আগেই তাঁরা আইনীমতে বিয়ে সেরে নিয়েছিলেন। এরপরেই সেই বিয়ে সামাজিক মর্যাদা পায় গত ২ ফেব্রুয়ারিতে। শীলমোহর দেওয়া হয় এই গায়ক জুটির প্রেমের সম্পর্কে। চার হাত এক হয়েছে তাঁদের। ইমনের বিয়ের শাড়ি তৈরি করেছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে বিয়ে সম্পন্ন করেছিলেন এই জুটি। খুব বেশি জাঁকজমক না হলেও আত্মীয় স্বজন ও কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারেন তিনি। বলতে গেলে একেবারে চাঁদের হাট বসেছিল সেইদিন।


ভিডিও


আরও পড়ুন :   লিপলক থেকে উদ্দাম যৌনতা, ঘনিষ্ঠ দৃশ্যে জনকে কাছে টানতে বিপাশাকে কী টিপস দিয়েছিলেন পূজা ভাট

 

বর্তমানে ইমন জি বাংলার জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো “সা রে গা মা পা” এর প্রতিযোগীদের কোচের আসনে রয়েছেন তিনি। তাই সংসার এবং কাজ দুটিকেই বেশ শক্ত হাতে সামলাচ্ছেন ইমন। তবে কাহিনী এখানেই শেষ নয়। কি ভাবছেন তো ইমনকে নিয়ে এত কথা বলছি যখন নিশ্চয়ই আমাদের আলোচ্য বিষয় ইমন-নীলাঞ্জন। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ নীলাঞ্জন নয় ইমন আমাদের আলোচ্য বিষয়। আমরা তো সবাই জানি ইমন ইনস্টাগ্রামে বেশ দক্ষ, সঙ্গে সক্রিয়। ইমনের আশীর্বাদ, বিয়ে, আইবুড়ো ভাত সবকিছুরই আপডেট আমরা ইনস্টাগ্রামের মাধ্যমেই পেয়েছি, এমনকি বরের সঙ্গে খুনসুঁটি সবটাই মাঝে মধ্যেই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখতে পাওয়া যায়। কিছুদিন আগেই হানিমুন সেরে ফিরেছেন ইমন-নীলাঞ্জন।

আরও পড়ুন :   নিজের বাড়ির সরস্বতী পুজোয় মমতাকে ‘পুরোহিত’ হিসাবে আমন্ত্রণ জানালেন শ্রীলেখা!

তবে ইমনের শেষ ভিডিও দেখেছেন কি! তিনি সম্প্রতি একটি রিল ভিডিও দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে, রীতিমতো চুলোচুলি একে ওপরের সঙ্গে দুজনের। নিশ্চয়ই ভাবছেন ইমন স্বামীর সঙ্গে চুলোচুলি করছে, আবার এটাও ভাবছেন হয়তো এইতো দের মাস হল ইমন-নীলাঞ্জনের বিয়ের পর্ব এর মধ্যেই স্বামী স্ত্রীর অশান্তি শুরু হয়ে গেল। আসলে তা একেবারেই নয়, ভুল ভাবছেন! ভিডিওতে ইমনের সঙ্গে একজনের চুলোচুলি হচ্ছে ঠিকই তবে তিনি নীলাঞ্জন নয়, তিনি ইমনের সহশিল্পী নীলয় সেনগুপ্ত। তাঁদের মিষ্টি বন্ধুত্বের কিছু খুনসুঁটিই এই ভিডিওর মাধ্যমে মেলে ধরলেন ইমন চক্রবর্তী। কিন্তু ভিডিওটি হঠাৎ দেখে মনে হয়েছিল, এ কি কান্ড! কার চুল ধরে টানছেন ইমন। কোন মেয়ে, তারপর নিলযের মুখ দেখার পর বোঝা গেল এটি কোনও মেয়ে নয় রীতিমতো একজন হ্যান্ডসাম ছেলে।

এই ভিডিওর আবার ব্যাকগ্রাউন্ড মিউজিকে কি বাজছে জানেন, ‘কালা পানি’র বিখ্যাত গান ‘আচ্ছা জি ম্যায় হারি…’। গানের তালে নানারকম ভঙ্গিমায় দুষ্টুমি করছেন ইমন। কালো, হাতকাটা কুর্তি পরে পাশে বসে নীলয়। এ যেনো খুনসুঁটি যেনো খানিকটা চেনা তাই না আপনাদের, মনে হচ্ছে না এক্কেবারে মধুবালা-দেবানন্দের খুনসুঁটি চিত্র হঠাৎ করে সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, আশা ভোঁসলের কণ্ঠে লিপ দিচ্ছিলেন ইমন, তার পর গান শেষ হতেই মুখ ফেরালেন গায়িকা, অন্যদিকে রাগে গরগর করতে করতে মহম্মদ রফির কণ্ঠে তেড়ে এলেন নীলয, এসে আবার ইমনের চুল ধরে হ্যাঁচকা টান। ব্যস, নিমেষে সব ভালবাসা উধাও। তবে ইমনও ছেড়ে দেওয়ার মোটেই পাত্রী নন। সপাটে টেনে বসলেন নীলয়ের লম্বা চুল, তার পরেই শুরু চুলোচুলি। গান শেষ হতেই চুলোচুলি বন্ধ। হেসে গড়িয়ে পড়েছেন ২ জনেই। সঙ্গে সঙ্গে এই ভিডিও ভাইরাল। আবার ভিডিও শেষে ইমন ক্যাপশন ঠুকলেন, এ কেমন ভালোবাসা!”