ঐশ্বর্যকে পাওয়ার যোগ্য নয় অভিষেক, ট্রোলের উপযুক্ত জবাব দিলেন অভিনেতা

News Desk

June 21, 2021 | 1:04 AM
blog image

বলিউডের খ্যাতনামা অভিনেত্রী হলেন ঐশ্বর্য রাই। এছাড়াও তিনি বচ্চন পরিবারের পুত্রবধূও বটে। বলিউড থেকে শুরু করে গোটা বিশ্ব ঐশ্বর্য রাই এর সৌন্দর্যে মুগ্ধ। এই বিশ্ব সুন্দরী অভিনয় জগতে সাফল্য লাভের পর ভালোবেসে বিয়ে করেন বিগ বির ছেলে অভিষেক বচ্চনকে। বর্তমানে স্বামী মেয়ে নিয়ে অভিনেত্রী গুছিয়ে সংসার করছেন। কোনটি এখনও অনেক ক্ষেত্রেই অভিনেত্রীর স্বামী অভিষেক বচ্চনকে এই বিশ্ব সুন্দরীর স্বামী হওয়ার কারনে নেটিজনদের বহু ট্রোলের মুখে পড়তে হয়। অনেক ক্ষেত্রে অভিনেতা কড়া হাতে বিষয় গুলিকে হ্যান্ডলে করে থাকেন।

আরও পড়ুন :   শাহরুখকে সামনে পেলে কষিয়ে চড় মারতাম, বিস্ফোরক জয়া বচ্চন

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দ্য বিগ বুল’র ট্রেলার, আর সেখানেই এক নেটিজন অভিষেক বচ্চনকে উদ্দেশ্য করে তাকে ‘গুড ফর নাথিং’ বলে কটাক্ষ করেন। এর সঙ্গে ওই ব্যাক্তি আরো একটি মন্তব্য করে বলেন যে, তিনি অভিনেতা অভিষেক বচ্চনকে একটি কারণে হিংসা করেন, কারণ ঐশ্বর্য তাঁর স্ত্রী। তবে এখানেই শেষ নয়, ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় সকলের সামনে এটি বলেও মন্তব্য করেন যে, অভিষেক বচ্চন এত সুন্দর বউ ডিজার্ভ করেন না।

অভিনেতা নিজের স্টাইলে এই মন্তব্যর জবাব দেন। আর অভিনেতার উত্তর নেটদুনিয়ার সকলের মন জয় করে নিয়েছিল। ওই ব্যক্তির নেতিবাচক মন্তব্যের উত্তরে অভিষেক টুইটারে লিখেছিলেন, আপনার মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। তিনি আরও লেখেন যে, তিনি কৌতুহলী হয়েই জানতে চান যে, ওই ব্যক্তি এখানে কার কথা বলতে চাইছেন? অভিনেতা বললেন, “আপনি তো অনেককেই ট্যাগ করেছেন”। অভিষেক বলেন তিনি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়, এর ওদের বাদ দিয়ে আমরা অজয়, কুকি, সোহুম, অনেকে রয়েছি…তাহলে…। অভিনেতা অভিষেক বচ্চনের এরকম মার্জিত উত্তরে মুগ্ধ হয়ে যান তার অনুগামীরাও।

আরও পড়ুন :   খড়কুটো’কে টপকে প্রথম স্থানে ‘মিঠাই’, সেরা দশে নেই ‘মোহর’, রইলো টিআরপি তালিকা

যদি ও এর আগেও অভিষেকে অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার জন্য বহুবার নেট দুনিয়ায় বহু নেতিবাচক মন্তব্যর সম্মুখীন হতে হয়েছে তাকে। আপাতত অমিতাভ বচ্চনের অভিনীত পরবর্তী ছবি ৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘চেহরে’। আর অন্যদিকে অভিষেক বচ্চন অভিনীত “দ্য বিগ বুল” ৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। অর্থাৎ খুব শীঘ্রই বক্স অফিস কাঁপতে আসতে চলেছে পিতা এবং পুত্র দুজনেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন :   হোটেলের বন্ধ ঘরে একসাথে ছিলেন বিবাহিত গোবিন্দা ও রানী মুখার্জি! হাতেনাতে ধরেছিলেন স্ত্রী


আরও পড়ুন

দীর্ঘদিন ধরে শ্রাবন্তীর ফোনে আসছে নোংরা নোংরা মেসেজ, কড়া পদক্ষেপ নিলেন অভিনেত্রী

নিয়মত গোমূত্র পান করেন অক্ষয় কুমার, লাইভে এসে নিজের মুখেই জানালেন সেকথা

উলঙ্গ হয়েই ঘুমোতে অভ্যস্ত জনপ্রিয় বলি অভিনেতা জন আব্রাহাম, নিজেই স্বীকার করেছেন এই কথা

পরনে শাড়ি সঙ্গে ভারী গয়না, মিষ্টি লুকে নজরকাড়া ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

নিয়ন্ত্রন হারিয়ে অভিনেত্রী অমৃতা সিংকে জোর করে চুম্বন করেন অমিতাভ বচ্চন

এখনও সামনে আসেনি সুশান্ত মৃত্যু রহস্য, এরমধ্যেই সুশান্তের ভাইয়ের ওপর চললো এলোপাথারি গুলি

স্ত্রীকে সঙ্গে নিয়ে একমাত্র মেয়ের জন্মদিন পালন করলেন অভিনেতা জিৎ, তুমুল ভাইরাল ভিডিও