ঐশ্বর্যর এমন কিছু কর্মকান্ড যা ডুবিয়েছে বচ্চন পরিবারের নাম, রইল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকদের মনে এক বিশেষ জায়গা করে নিয়েছেন। তবে অভিনয় ছাড়াও তার রূপ ও সৌন্দর্য দেখে কুপোকাত ভক্তরা। এছাড়া নাচের মাধ্যমে দর্শকদের কামাল দেখিয়েছেন বচ্চন বধু। তবে এত কিছু প্রতিভা থাকা সত্ত্বেও এই বলিউড অভিনেত্রীকে নিয়ে বেশকিছু সমালোচনার ঝড় উঠেছিল। যা নিয়ে জোর চর্চা চলেছিল সংবাদমাধ্যমের পেজ থ্রির পাতায়।

সবথেকে প্রথমে অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের সঙ্গে সালমান খানের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল। শোনা গিয়েছিল যে সালমান খান ও ঐশ্বরিয়া রায়ের সঙ্গে প্রায় দু বছরের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। পরবর্তীকালে সেই সম্পর্ক থেকে দুজনেরই বেরিয়ে আসেন। এখনও সালমান খানের প্রেমিকা হিসেবে ঐশ্বরিয়ার নাম সবসময় উল্লেখিত হয়ে থাকে।

এছাড়াও একবার ঐশ্বরিয়া রায়ের সঙ্গে একজন হলিউড অভিনেতার ম্যাগাজিনের ফটো দেখে জোর বিতর্ক চলছিল। সেইসময় অনেকেই বলেছিলেন যে ঐশ্বরিয়া রায়ের বয়সের সঙ্গে এই মডেলের বয়সে একদমই মানায়নি। তবে অভিনেত্রী এসব ব্যাপারে কখনোই তোয়াক্কা করেননি। তার কাছে তখন ক্যারিয়ারটাই সবথেকে প্রধান ছিল।


এর পরেই তাকে নিয়ে সমালোচনা হয় ঋত্বিক রোশনের ধুম সিনেমার বেশ কিছু দৃশ্য নিয়ে। বিয়ের পর ঋত্বিক রোশনের সঙ্গে এরকম ঘনিষ্ঠ সম্পর্কের দৃশ্য মোটেও ভালো চোখে দেখেনি বচ্চন পরিবার। এরপরে আবার ‘এ দিল হে মুশকিল’ সিনেমাতে রণবীর কাপুরের সঙ্গে অত্যন্ত ঘনিষ্ঠতা দেখানো হয়েছিল। যা নিয়ে পরবর্তীকালে জোর বিতর্ক চলছিল। যদিও এত বিতর্কের পরেও তিনি বর্তমানে তার সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন।