ঐশ্বর্যর রূপে মুগ্ধ পরিচালক, করেছে শরীর ছোঁয়ার বাহানা, সীমানা অতিক্রম করতেই ফল চূড়ান্ত

News Desk

June 3, 2021 | 11:38 AM
blog image

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই (Aishwarya Rai) বর্তমানে বচ্চন পরিবারের পুত্রবধূ তথা অভিষেকের স্ত্রী। তাঁদের বিয়ের বয়স প্রায় ১৪ গড়িয়েছে। তবে একটা সময়ে একাধিক পুরুষের সঙ্গে জড়িয়েছে রাই সুন্দরীর নাম, তা বলা বাহুল্য! মোটামুটি সবাই জানেন! বলিউডে ঐশ্বরিয়া এবং সালমানের সম্পর্কের কথা পৃথিবী বিখ্যাত। তবে সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক বহুকাল আগেই ভেঙে গিয়েছে কিন্তু আজও বি-টাউনের অলিগলিতে কান পাতলে ঐশ্বরিয়া-সালমানের সম্পর্ককৈ নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। কিন্তু এখন অভিনেত্রী সবকিছু ভুলে চুটিয়ে সংসার করেছেন। সিনেমার পর্দায়ও তাঁকে দেখা যায়না খুন একটা।

আরও পড়ুন :   অভিনয়ের আড়ালে চলে রমরমিয়ে দেহ ব্যবসা, দেখুন কোন অভিনেত্রীরা রয়েছেন এই তালিকায়

একাধিক ছবির পরিচালকের সঙ্গে কাজ করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমনকি ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘জোশ’, ‘মহব্বত’ এর মতন এক একটা ব্লকবাস্টার ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন রাই সুন্দরী। যেমন সুন্দরী ঐশ্বরিয়া, তেমনি দুর্দান্ত অভিনয়ের দক্ষতা তাঁর। তাই একটা সময়ে তাঁকে দিয়েই ছবি করাতে চাইতেন বলিউডের অর্ধেক ছবির নির্মাতারা। সেই সময় ঐশ্বর্যর আলাপ হয়েছিল পরিচালক সুভাষ ঘাইয়ের সঙ্গে। যদিও সুভাষ ঘাইয়ের সঙ্গে মেয়েদের সেইসময় খুব একটা সুনাম ছিল না। আর সেই কারণেই সুভাষ ঘাইয়ের পরিচালিত ছবি ‘তাল’ এ ঐশ্বরিয়াকে অভিনয় করতে বারণ করেছিলেন অভিনেত্রীর প্রেমিক অভিনেতা সালমান। তবে সেই বারণ শোনেননি অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে এই ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় খান্না এবং অনীল কাপুর।


ভিডিও


আরও পড়ুন :   শরীরে স্বল্প পোশাক, বিশেষ জায়গায় ট্যাটু বের করে ভাইরাল অভিনেত্রী তিথি বসু

ঠিক তাই হল, ‘তাল’ ছবির কাস্টিংযের সময় ঐশ্বরিয়ার রূপে মজে গিয়েছিলেন পরিচালক সুভাষ ঘাই (Subhash Ghai)। পরিচালকের পছন্দ করা ৪ অভিনেত্রীর লিস্টে প্রথম চিকেন ঐশ্বরিয়া। তবে তখন ঐশ্বরিয়ার সঙ্গে সুভাষ ঘাইকে মাঝে মধ্যেই কখনো হাতে হাত রেখে ঘুরতে আবার কখনো আলিঙ্গন করতে দেখা গিয়েছিল। এমনকি একবার এক পার্টিতে ঐশ্বরিয়ার বিষয়ে কোন কু-মন্তব্য করার কারণে সুভাষ ঘাইকে সকলের সামনে চড় কষিয়ে দিয়েছিলেন সালমান। কিন্তু তারপরেও সুভাষ ঘাই নিজের মুখে জানিয়েছিলেন, তাঁর পছন্দের বলিউডের সেরা ১০ অভিনেত্রীদের মধ্যে প্রথমেই রয়েছেন ঐশ্বরিয়ার নাম। তবে আবারও নতুন করে এখন সুভাষ ঘাই ও ঐশ্বরিয়ার পুরাতন সম্পর্কই জেগে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   পরনে নামমাত্র পোশাক, নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার


আরও পড়ুন

রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানেই কি হতে চলেছে মিঠাই ও উচ্ছেবাবুর বিবাহ বিচ্ছেদ!

রোগা হওয়ার ইঁদুরদৌড়ে নয়, চরিত্রের তাগিদে ওজন বাড়িয়ে অভিনয়ে ফিরলেন সন্দীপ্তা সেন

বাড়ির বাথরুম থেকে ফোঁস ফোঁস করে ফনা তুলে এগিয়ে আসছে ভয়ঙ্কর কোবরা, তারপর যা হল, দেখুন ভিডিও

একফ্রেমে বন্দি শুভশ্রীর প্রিয় পোষ্য জিলাটো ও ইউভান, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও

সবাইকে পেছনে ফেলে সেরা অভিনেতার পুরস্কার পেলেন নীল, স্বামীর সাফল্যে গর্বিত তৃনা

হোলিতে ভাঙ খেয়ে নেশাগ্রস্ত গুনগুন, বউকে সামলাতে একেবারে নাজেহাল সৌজন্য, ভাইরাল ভিডিও

অভিনেত্রী থেকে বিজেপি প্রার্থী, কি কারণে প্রার্থী হয়েছিলেন পায়েল সরকার, সামনে এল চাঞ্চল্যকর তথ্য!