ঐশ্বর্যের সঙ্গে গুনগুন! ‘ক্রেজি কিয়া রে’ পারফরম্যান্সে রাই সুন্দরী ডাহা ফেল

News Desk

March 24, 2021 | 11:04 AM
blog image

গুনগুনের ক্রেজি কে তা এতদিনে সবাই জেনেই গিয়েছি। হ্যাঁ তিনি আর কেউ না সকলের প্রিয় ছেলে সৌজন্য। প্রথমদিকে এরা একে অপরকে দেখলে হত শুধুই ঝগড়া। কিন্তু দিন যত যায় দুজন দুজনকে ছাড়া এখন আর থাকতে পারেনা। গুনগুন যে তার ক্রেজিকে বড্ডো বেশি ভালোবেসে ফেলেছে তাই তো সৌজন্যকে তিন্নি দিদির সাথে দেখলে মেয়ের ভারী রাগ হয়। মুখ ফুলিয়ে বসে থাকে। এই ধরুন না কিছুদিন আগে তিন্নি দি আর সৌজন্য একসাথে গান ধরাতে রাগ করে পরদিন বাড়ি ছেড়ে চলে যায় অভিমানী গুনগুন।

এরপর স্ত্রী চলে যাওয়াতে সে কী মনখারাপ সৌজন্যর। ফিরিয়ে আনতে চটজলদি ছুটে গিয়েছিলেন গুনগুনের কাছে তার রাগ ভাঙাতে। অবশেষে ক্রেজি তার গুনগুনের সব মান-অভিমান দূর করে বাড়ি ফিরে এসেছে। রাগ মেটার পর আবার মিলে মিশে যান দু’জনে। আবার সব কিছু ভুলে পুরো পরিবারের সাথে হইহট্টগোল করে থাকছেন। গুনগুন ফিরে আসাতে বাড়িতে প্রাণ ফিরে এসেছে। এখন সবাই মিলে সেজে গুজে মজা করে পুটু পিসির বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছে। দুজন দুজনকে বড্ডো বেশি ভালোবেসে ফেললেও কেউ কাউকে মুখে কিছু বলছেনা তবে পটকা ও তাঁর বাহিনী ছেড়ে দেওয়ার পাত্র নয়। এদের মিল করিয়ে ও ছাড়বে।


ভিডিও


আরও পড়ুন :   রোহনপ্রীত নয়, বিয়ের পর টনির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নেহা কাক্কার, তুমুল ভাইরাল ভিডিও

গুনগুনের এখন সব চেয়ে পছন্দের শব্দ হল ক্রেজি। আর এই শব্দ দিয়ে গুনগুনকে গলায় সুর বাঁধতে বলা হয়। এরপর? এরপর আর কি মিষ্টি বৌমার শ্বশুরমশাই ভজনবাবু তো তাকে এই ক্রেজি শব্দ দিয়েই একটা গান শিখিয়েছেন, ‘ক্রেজি কিয়া রে…!’ সেই গানই সারাক্ষণ রেওয়াজ করছে মুখোপাধ্যায় বাড়ির ছোট বৌয়ের মুখে মুখে। শুধু কি রেওয়াজ শুধসুযোগ পেলে গেয়ে শুনিয়েও দিচ্ছে। কি বিশ্বাস হচ্ছেনা তো। এই গান আপনিও শুনতে পাবেন ৪ঠা এপ্রিল স্টার পরিবার অ্যাওয়ার্ড মঞ্চেই।

তাই তো বলছে পরবর্তী প্রোমোতে। এই প্রোমোতে দেখানো হয়েছে গুনগুন একটি সুন্দর লাল গাউন পড়ে সঞ্চালিকার সাথে কথোপকথন করছেন। সেখানে সঞ্চালিকা তাকে একটি চিরকুট তুলতে বলেন। চিরকুট খুলেই চওড়া হাসি গুনগুনের মুখে। তার পছন্দের শব্দ ‘ক্রেজি’ দিয়ে তাকে কিছু একটা করে দেখাতে হবে। কী করবে সে? তখনই গুনগুন নিজের ফর্মে ফিরে এলেন। বললেন, তাঁর শ্বশুরমশাই তাকে এত দিন ধরে যে গান শেখাচ্ছেন সেই গানই এখন তিনি ধরবেন। আর নিজের দল ভারী করতে গুনগুন দলে টেনেছে সঞ্চালিকাকেও।

তার পরেই গলা ছেড়ে ধরেছে, ‘জাগে শোয়ি রহুঁ…খোয়ি খোয়ি রহুঁ।’ গুনগুনের এই গান হুবহু নকল করেই প্রতিটি লাইন গেয়েছেন সঞ্চালিকা নিজে। গান যত এগিয়েছে গলা তত উঁচু তারে উঠেছে গুনগুন দেবীর। পাল্লা দিতে না পেরে সঞ্চালিকা শেষমেশ হাত তুলে দিলেন। শেষ লাইনে বলেই দিলেন ক্রেজি কিয়া রে। আর সেই মিষ্টি ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই ভাইরাল।