ঐশ্বর্য কাছে এলেই কেঁপে উঠতো রণবীরের শরীর, দুজনের অন্তরঙ্গ মুহূর্তে ক্ষুব্ধ বচ্চন পরিবার

করণ জোহরের পরিচালনায় ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ২৬ বছরে পা রেখে, অর্থাৎ ১৯৯৮ সালে করণ বানিয়েছিলেন তাঁর প্রথম ছবি- ‘কুছ কুছ হোতা হ্যায়’। ব্লক ব্লাস্টার হিট সিনেমা ছিল। ফের ২৯ বছর বয়সে ২০০১-এ ‘কভি খুশি কভি গম’। এবার ৪০ পার করে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। শুধুমাত্র প্রেমকে কেন্দ্র করেই এই মুভি। যতবার করণ প্রেম নিয়ে ছবি বানিয়েছেন তা দর্শকরা পছন্দ করেছেন।

এই মুভি নিয়ে একবার বচ্চন পরিবারে তুমুল ঝড় এসেছিল। স্বয়ং ঐশ্বর্য তখন ওই ঝড়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। এমনিতেই সালমান খানের সঙ্গে বিচ্ছেদের পর বলিউড তাকে সেভাবে পাকা জায়গা দেয়নি, এমনকি অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিউড থেকে অনেক দূরে ছিলেন। তবে ২০১৬ তে যখন অনুষ্কা ও রণবীরের সঙ্গে এই প্রনয়ধর্মী মুভি করেন তখন রণবীরের সঙ্গে ঠান্ডা লড়াইয়ে জড়িয়েছিলেন বচ্চন বধূ জয়া বচ্চন।

রণবীরের সঙ্গে ছেলের বউএর অনস্ক্রিন রোম্যান্স মেনে নিতে পারেননি তিনি। সেইসময় এমন খবরও রটে ছিল যেখানে এও শোনা যায় যে অভিষেক আর ঐশ্বর্যের বুঝি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। যদিও এখনও এই জুটি বহাল তবিয়তে আছে। তাহলে কেন ঝড় এসেছিল? কি এমন হয় যার জন্য রনবীর ও জয়া বচ্চনের মধ্যে তিক্ততা শুরু হয়?

রণবীরের কথায়, ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠ হতে তাঁর বেশ কিন্তু কিন্তু লাগত। লজ্জা লাগত, এমন কি হাত কাঁপত। এদিকে ঐশ্বর্য নাকি তাকে বলেছিলেন যে তাঁরা অভিনেতা, প্রয়োজনে সব কিছুই করতে হতে পারে। ব্যাস এতেই চোটে ছিল বচ্চন পরিবার। এখন অবশ্য সেসব অতীত।