ওয়েস্টার্ন পোশাকে উন্মুক্ত নাভি, নিজের বোল্ড ছবি শেয়ার করে চরম ট্রোলের মুখে অভিনেত্রী উষসী রায়

News Desk

June 1, 2021 | 1:31 PM
blog image

শ্যুটিং বন্ধ তাতে কি! ফটোশ্যুটের জন্যে এখন অবাধ টাইম! তাই বাড়িতে বসেই চলছে পুরোদমে ফটোশ্যুটের কাজ। টলিউডের এরকম বহু অভিনেত্রী আছেন যারা এই মুহূর্তে বাড়ি থেকেই ফটোশ্যুট করছেন, এবং নিয়মিত তাঁদের হট হট ছবি আপলোড দর্শকদের সঙ্গে যোগাযোগ বজিয়ে রাখছেন। সেরকমই ভিন্ন স্বাদের ফটোশ্যুটে মেতেছেন ‘বকুল কথা’ বকুল, অর্থাৎ ঊষসী রায়! তবে তাঁর অভিনীত সবকটা সিরিয়াই এখন অতীত। যদিও বর্তমানে অভিনেত্রী বসে নেই, তিনি ওটিটি প্ল্যাটফর্মে চুটিয়ে কাজ করে চলেছেন। তবে অবসরে তিনি নিজের শরীরকে আগের থেকে আরও বেশি স্লিম করে তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় এখন তাঁর বোল্ড ছবির ছড়াছড়ি।

আরও পড়ুন :   মাদক চক্র নিয়ে বড়সড় পর্দাফাঁস করলো রিয়া, নাম জড়ালো একাধিক বলিউড তারকার

অভিনেত্রী ঊষসী রায় সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তবে এখন অভিনেত্রীর লুক দেখে সবাই ভিরমি খায়। এখন তাঁর পরনে দেশীয় কোনো পোশাকের লেশমাত্র নেই, শুধুই পাশ্চাত্য পোশাকের ছড়াছড়ি তাঁর ছবিগুলিতে। প্রায় প্রতিদিন ওয়েস্টার্ন সাজে সেজে উঠছেন তিনি। সোশ্যাল মিডিয়ার পেজে তাঁর একের পর এক হটনেসের ছবি। ইন্ডিয়ান সাজ থেকে পাশ্চাত্য সাজে তাঁকে দেখতে লাগে বেশ। তবে কেন তিনি এখন পাশ্চাত্য পোশাকেই বেশি ধরা দেন! তাহলে কি দিদি নং ওয়ান শোতে এসে ঊষসী যা বলেছিলেন তাই সত্যিই, তার মনের মানুষ নাকি অনেক দূরে থাকে। বিদেশে কারুর প্রেমে তিনি হাবুডুবু খাচ্ছেন।


ভিডিও


কিন্তু নেটিজেনদেরকে আটকায়, তারা তো কিছু আনাব সানাব দেখলেই হল ট্রোলিং করতে শুরু করে দেবেন। ঠিক তাই হল, পাশ্চাত্য সংস্কৃতির সাজে সাজতে গিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। অধিকাংশ মানুষ অভিনেত্রীর বোল্ড হট লুক পছন্দ করলেও, কেউ কেউ নেগেটিভ মন্তব্য করতে ছাড়েননি। তারা জানিয়েছে, ঊষসীর খোলামেলা পোশাকে পছন্দ হয়নি কারোর। অনুরাগীদের দাবি, ঊষসীকে কেবল বাঙালি সাজেই মানায়। ‘নারীর প্রকৃত রূপ ফুটে ওঠে বাঙালি সাজে’।


আরও পড়ুন

‘কাছাকাছি নেই কিন্তু মনে টান রয়েছে’, ভালোবাসার মানুষকে আদরে ভরিয়ে দিলেন নুসরাত

বোটক্স না প্লাস্টিক সার্জারি? কিসের জাদুতে সুপারহট শমা, ভাইরাল নতুন রূপ

ছেলে, বন্ধু-বান্ধবদের সাথে ফুরফুরে মেজাজে রচনা ব্যানার্জি, ভাইরাল অভিনেত্রীর সুন্দরবন ডায়েরি

লাইভ এসে হাত জোর করে সকলের কাছে ক্ষমা চাইলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

লকডাউনে তৃষ্ণায় কাতর শ্রুতি! দুষ্টু মিষ্টি ‘প‍্যায়াসি’ ভিডিও শেয়ার করলেন নোয়া

মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি সন্তানকে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী

কাজলের মেয়ের এই হট লুক ফের ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ছবি