ওয়েস্টার্ন পোশাকে বাজিমাত অভিনেত্রীর, নেটিজেনদের মন কাড়লেন দিতিপ্রিয়া

News Desk

June 28, 2021 | 6:05 AM
blog image

সালটা ২০১৭, তখন থেকে সন্ধ্যেবেলা দর্শকদের টিভির সামনে বসতে বাধ্য করতো ছোট্ট মেয়ে দিতিপ্রিয়া রায়। ছোট্ট রাসমণি চরিত্রে অভিনয় করতে শুরু করলেন। যদিও এটাই তার একমাত্র অভিনয় নয়। বরং ২০১৫ সালে তিনি সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য তারও অনেক আগে ‘দুর্গা’ ধারাবাহিকে গৌরী চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া। হিসেব করে দেখতে গেলে দিতিপ্রিয়ার জার্নি শুরু ২০০৮ থেকেই।

আজকের দিতিপ্রিয়া একজন কলেজ স্টুডেন্ট আর পর্দায় সে রানিমা। আর এবার শেষ হতে চলেছে রানিমার অভিনয় পর্ব। অনেকে ভাবছেন ধারাবাহিক বুঝি এখানেই শেষ হবে। এমনটা নয়। ইহ জীবন ত্যাগ করার আগে গদাধরকে রানিমা বারবার বলে গিয়েছেন এই মন্দির যেন সকল ধর্মের তীর্থ ক্ষেত্র হয়ে ওঠে। তাই দিতিপ্রিয়া চলে গেলেও সিরিয়াল বন্ধ হবে না বলেই জানানো হয়েছে দর্শকদের ধারাবাহিকের তরফ থেকে। পর্দার গদাধর অর্থাৎ অভিনেতা সৌরভ সাহা জানান, সিরিয়ালে শ্রীরামকৃষ্ণের জীবনের আরো অনেক কিছুই দেখানো বাকি রয়েছে। গদাধর কীভাবে শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে উঠবেন এখন সেটাই দেখার পালা।

অবশ্য, রানিমার বিদাই প্রস্তুতি ইতিমধ্যে টেলিভিশনের পর্দায় দেখানো হচ্ছে। স্বয়ং মা ভবতারিণী তাকে নিতে এসেছেন। তিনিও প্রস্তুত মায়ের সঙ্গে যেতে। অর্থাৎ এই ধারাবাহিকে দিতিপ্রিয়ার অভিনয় পর্ব শেষ হবে। শেষ পর্বের ঝলক দেখে অনেক অনুরাগী বলেছেন যে তাদের চোখে জল এসে গিয়েছে। কেউ কেউ বলেছেন দিতিপ্রিয়ার অভিনয় মিস করবেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন পর্দার রানিমা। মাঝে মধ্যেই নিজের নানান মুডের ছবি পোস্ট করেন। ছোট চুল আর ওয়েস্টার্ন ড্রেসে দেখে বোঝার উপায় নেই যে এই একরত্তি মেয়ে এমন ভারী অভিনয় সুন্দর ভাবে উপস্থাপন করতে পারে ।

আরও পড়ুন :   অমিতাভ বচ্চনের ভাইকে চেনেন? অভিনেতার খুব কাছের মানুষ তিনি, রইল তার ছবি!


আরও পড়ুন

এক ছবিতেই মন্দাকিনী সুপারস্টার, ‘রাম তেরী গঙ্গা মৈলী’র জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, হট অবতারে ফের সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি

নাগিনের তকমা পেলেন মিমি চক্রবর্তী, সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার অভিনেত্রী

করোনা থেকে বেঁচে ফেরার আশ্বাস পান নি হাসপাতালে, মর্মান্তিক অভিজ্ঞতা জানাল অপরাজিতা

বিয়ে করলেন ‘গঙ্গারাম’-এর টায়রা, সোহিনীর বিয়েতে তারকার হাট, দেখুন সব ছবি

রিয়া ও অঙ্কিতা ছাড়া আর কার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত? জানুন সেই তথ্য

বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফ স্ত্রী কাজল, জেনেনিন পাত্রের পরিচয়