কঠিন রোগে ভুগছেন সোনমের বাবা অনিল! প্রকাশ করলেন সকলের কাছে

News Desk

June 9, 2021 | 6:22 AM
blog image

প্রায় ১০ বছর ধরে এক কঠিন রোগের সঙ্গে রোজ লড়াই করে যাচ্ছেন অনিল কাপুর। তবে তাঁকে দেখলে তাঁর অসুখ সম্পর্কে আন্দাজ করা সম্ভব নয়। এই ৬৩ বছর বয়সেও সুপার স্ট্রং অনিল কাপুর। তাঁর সমস্যার কথা সকলেরই অজানা। এখনও তাঁকে বেশ কিছু বিজ্ঞাপনে দেখা যায়, তবে তাঁর ব্যাধির বিন্দু বিসর্গ আঁচ করা সম্ভব নয়।

ঠিক কি হয়েছিলো অনিল কাপুরের? অনিল কাপুর নিজেই তাঁর ইন্সটাগ্রামে লিখেছেন, “আমি গত ১০ বছর ধরে অ্যাকিলিস টেন্ডন ইস্যুতে ভুগছি। গোটা বিশ্বের প্রায় বেশিরভাগ চিকিৎসকই আমায় বলেছেন অস্ত্রপচারই একামাত্র উপায়।”


ভিডিও


আরও পড়ুন :   এবার করোনা আক্রান্ত হলেন সৌমিত্র চ্যাটার্জির কন্যা, অসুস্থ হয়ে প্রয়াত বাবাকে স্মরণ করলেন পৌলমী

এখন প্রশ্ন হল অ্যাকিলিস টেন্ডন কী? অ্যাকিলিস টেন্ডন হ’ল গোড়ালির হাড় সঙ্গে পেশীগুলির সংযোগকারী তন্তুযুক্ত টিস্যু। এই টিস্যু অত্যাধিক ক্ষয় হলে হাঁটা চলার বিশেষ অসুবিধা দেখা দেয়। এক জায়গায় বেশিক্ষণ দাঁড়িয়ে থাকে যায় না। পা ভেঙ্গে আসে, অর্থাৎ পায়ের ক্ষমতা পুরোপুরি হারিয়ে যায়। এক্ষেত্রে চিকিৎসকরা অনেকসময় অস্ত্রোপচারের পরামর্শও দিয়ে থাকেন। এই অ্যাকিলিস টেন্ডনটিকে ক্যালকানিয়াল টেন্ডনও বলা হয় চিকিৎসার ভাষায়।

আরও পড়ুন :   মারনরোগকে হারিয়ে ফের পর্দায় ফিরলেন 'মিঠাই'-এর তোর্সা, অপেক্ষার প্রহর গুনছে ভক্তরা

আন্তর্জাতিক চলচ্চিত্রে অভিনয় করা অনিল এখন ৬৫ ছুঁই ছুঁই। এখনও তিনি তাঁর ফিটনেস ধরে রেখেছেন আগের মতন। ডাক্তারের কথা অনুযায়ী কোঠর ভাবে শারীরিক চর্চা করেন তিনি। বর্তমানে তাঁকে পর্দায় দেখা না গেলেও, ২০১৯ এ “এক লাড়কি কো দেখা তো এ্যাসা লাগা” মুভিতে অভিনয় করেছেন তিনি। জীবনে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। এখনও মনোরঞ্জনের ক্ষেত্রে যথেষ্ট সাবলীল এবং কুল লুক্স নিয়ে টিনেজদের মন জয় করতে পারেন তিনি। নিজের ইন্সটাগ্রামে তাঁর অসুস্থতার কথা ও ফিটনেসের ছবি শেয়ার করেছেন। এটাই বলতে চেয়েছেন যে কোনরকম অস্ত্রপ্রচার ছাড়াই তিনি ভালো আছেন সুস্থ আছেন। এমনকি নিজের চিকিৎসকের (Dr Muller) ছবিও শেয়ার করেছেন অভিনেতা।

আরও পড়ুন :   অবিবাহিত শ্রীদেবী কন্যা! এর মধ্যে এল ফুটফুটে সন্তান ভাইরাল ভিডিও


আরও পড়ুন

”তুমি আমারই অংশ” ভাই সুশান্তের জন্মদিনে চোখে জল দিদি শ্বেতা সিংয়ের

সান্টা-ক্লজের সাজে পুঁচকে কবীর সিং, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত কোয়েল

৬ মাস কোনো যোগাযোগ নেই, তবু শ্রাবন্তীকে নতুন পথচলার জন্য শুভেচ্ছা জানালেন রোশন

ষাঁড় সঙ্গে বাজনাওয়ালাদের ভিড় জমেছে বাড়ির সামনে, মা হয়ে গেলেন কারিনা কাপুর!

ঐশ্বর্য রাইয়ের সঙ্গে খারাপ কাজ করেছিলেন শাহরুখ খান! ফাঁস হল গোপন তথ্য

কাছে নেই শুভশ্রী, মুখ বুজে বাবার অত্যাচার সহ্য করছে পুঁচকে ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

বাবার ফিটনেস ট্রেনারের সেক্সি ফিগার দেখে চরম উত্তেজনা, নিজেকে সামলাতে পারলেন না আমির কন্যা ইরা খান