কনকনে ঠান্ডায় খালি গায়ে শূন্যে ঝুলছে ‘শ্রীময়ী’র রোহিত সেন! ভাইরাল ভিডিও

শ্রীময়ী ধারাবাহিকে গল্পের নতুন মোড়। যদিও এই ধারাবাহিকটি নতুন নতুন সব চমক দিয়ে চমকে দেন তাঁর দর্শকমহলকে। তবে এই ধারাবাহিকের এক অন্যতম বিশেষ চরিত্র হলেন রোহিত আঙ্কেল। এই রোহিত আঙ্কেলের প্রবেশ যবে থেকে ঘটেছে শ্রী ময়ীর অন্দরমহলে বদলে গেছে শ্রীময়ীর জীবন।

যদিও আজকের ঘটনাটা সিরিয়াল কেন্দ্রিক নয়। আবার রোহিত আঙ্কেলের গল্পও নয়। বিষয়টা হচ্ছে টোটা রায় চৌধুরী কেন্দ্রিক। আর এটা নতুন কোনো ঘটনাও নয়। বরাবরই শরীরচর্চা নিয়ে থাকেন তিনি। তার ঝলক পাওয়া যাবে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই। কয়েকদিন আগেও তিনি স্কিপিং-এর একটি ভিডিও দিয়েছিলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

সম্প্রতি আবারও তাঁর ব্যায়ামের ভিডিও করে তাঁকে পোস্ট করতে দেখা গেল নিজের ইনস্টাগ্রাম পেজে। এই কনকনে শীতের মধ্যে নিজের বাড়ির ছাদে শুধুমাত্র একটি পাতলা লাল রঙের টি শার্ট পরে ভিডিওতে দেখা গেল তাঁকে। ছাদে রয়েছে একটি লোহার বার ও তাঁর নীচে পাতা যোগাসনের মাদুর যেটিও লাল রঙের। দুই হাতের সাহায্যে লোহার বারে ভর দিয়ে টোটা শূন্যে ভাসিয়ে দিলেন তাঁর শরীর। এইভাবে বেশ কিছু পোজে চললো ব্যায়াম।

এই ভিডিও পোস্ট করার পরই সংবাদের শিরোনামে উঠে আসতে দেখা যায় তাঁকে। যদিও তিনি কেরিয়ারের প্রথম থেকেই নিজেকে ফিট রাখার জন্য ব্যায়াম ও নাচ করে আসছেন। ওনার নাচের কথা তো আলাদা করে আর কিছু বলার নেই। তা ওনার পারফরম্যান্স এই প্রকাশ পায়। সব মিলিয়ে তিনি বাংলা সিনেমা জগতে ফিটনেস আইকন হয়ে উঠছেন দিন দিন।