কপালে লাল টিপ ঠোঁটে সবসময়ের মিষ্টি হাসি, কার জন্মদিন উদযাপন করলেন সন্দীপ্তা!

News Desk

July 5, 2021 | 11:31 PM
blog image

সন্দীপ্তা সেন (Sandipta sen) ইন্সটাগ্রাম রিল বানাতে যে সিদ্ধহস্ত তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। এর আগে সিলেটি গান ‘আইলা রে নয়া দামান’-এর সঙ্গে নেচে ভাইরাল হয়েছিলেন সন্দীপ্তা। এবার ইন্সটাগ্রাম রিলের জন্মদিন তিনি সেলিব্রেট করলেন নতুন ইন্সটাগ্রাম রিল বানিয়েই।

8 ই জুলাই ইন্সটাগ্রামের নতুন ফিচার্স ইন্সটাগ্রাম রিলের এক বছর পূর্ণ হল। গত বছর করোনা অতিমারীর সময়ে ইন্সটাগ্রাম নিয়ে এসেছিল তার এই নয়া সংযোজন। এরপর থেকেই নেটিজেনদের সুখে-দুঃখে থেকেছে ইন্সটাগ্রাম রিল। এই নতুন সংযোজন আবালবৃদ্ধবনিতার কাছে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। তাই সন্দীপ্তা ইন্সটাগ্রাম রিলের জন্মদিন সেলিব্রেট করলেন অরিজিৎ সিং (Arijit singh)-এর ‘এগিয়ে দে’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়ে।

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তাঁর হাতে পরপর সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে। কিছুদিন আগেই অভিনেতা রাহুল(Rahul)-এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়। সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা(Priyanka) ডিভোর্স কেস চলছিল। অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল। গত বছর গৌরব ও দেবলীনা(Devlina Kumar)-এর রিসেপশন পার্টিতে রাহুল ও সন্দীপ্তা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে দুজনে একসঙ্গে সেলফিও তুলেছেন।

আরও পড়ুন :   মুখে হাসি ছোট্ট মেয়ের, একরত্তি খুদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী কনীনিকা


আরও পড়ুন

ভক্তদের স্বপ্ন এবার হবে পূর্ণ, প্রয়াত সুশান্ত সিং রাজপুতকে নিয়ে তৈরি হবে সিনেমা, অপেক্ষায় গোটাদেশ

সুহানাকে ‘Kiss’করলে মেরে ঠোঁট ফাটিয়ে দেব, মেয়ের প্রেমিককে সাবধানবাণী শাহরুখের!

শীঘ্রই আসতে চলেছে সুখবর, উন্নত বেবি বাম্প নিয়ে মুম্বাই ক্লিনিকে এলেন অনুষ্কা

নয়া ট্যুইস্ট, জনপ্রিয় দুই অভিনেত্রীর নাম ফাঁস করলো রিয়া,শোরগোল বলিপাড়ায়

শাড়ি পড়ে দুর্দান্ত রবীন্দ্র সংগীত গেয়ে দর্শকদের মাতিয়ে তুললেন মোনালি ঠাকুর, ভাইরাল ভিডিও

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঊর্বশী!

নীল-তৃণার রিসেপশনে চাঁদের হাট, উপস্থিত ছিল ঋতুপর্ণা , অঙ্কুশ, ঐন্দ্রিলাসহ গোটা ‘কৃষ্ণকলি’পরিবার