করিনা-শাহিদের সম্পর্ক ভাঙার পিছনে একজনের হাত গুরুত্বপূর্ণ, তিনিই দ্বায়ী সবকিছুর জন্য

News Desk

April 1, 2021 | 8:53 AM
blog image

এখন তার ভরা সংসার, তার সুখের সংসারে আরো একজন সদস্য বেড়েছে। বয়স ৪০ এর দোরগোড়ায়, এখনও অভিনেত্রী ও একজন মহিলা হিসেবে প্রেরণা দিয়ে চলেছেন। কথা হচ্ছে বেবো অর্থাৎ করিনা কাপুর প্রসঙ্গে। আজ যতই তিনি সুখী নারী হন না কেন, এবং বেগম সাহেবা হন না কেন, একটা সময় তার ও শাহিদ কাপুরের প্রেম বেশ চর্চিত বিষয় ছিল।

আরও পড়ুন :   একমাত্র কন্যা ও স্ত্রীকে সঙ্গে নিয়ে ১০ তম বিবাহবার্ষিকী পালন করলেন জিৎ, রইলো সমস্ত ছবি

বেবোর অনুরাগীরা পছন্দ করতেন শাহিদ ও করিনার সম্পর্ককে। এমনিতেই বলিউডে চকলেট বয় হিসেবে শাহিদ পরিচিত এবং মহিলা ফ্যানদের কাছে তিনি বেশ রোম্যান্টিক হিরো ছিলেন। এখনও শাহিদের মহিলা ফ্যানদের সংখ্যা নেহাত কম নয়। এবার আসল ঘটনায় ফিরি।


ভিডিও


২০০৬-এ ব্রেক আপ হয়েছিল শাহিদ-করিনার। ‘জব উই মেট’-এর সেটেই উল্টে গিয়েছিল সম্পর্কের সমীকরণ। প্রথমে এই ছবিতে সটান না বলে দিয়েছিলেন বেবো। কিন্তু, জোর করেন শাহিদ। না করতে পারেননি বেবো। সিনেমাও হয় সুপারহিট। পর্দায় গীত-আদিত্যর বিয়ে হলেও শাহিদ-করিনা আলাদা হয়ে যান এরপরেই। দর্শকদের নিরাশ করে করিনা নতুন করে প্রেমে পড়েন সইফ আলি খানের। কিন্তু, কেন এই বাবলি প্রেমে ভাটা আসে?

জানা যায়, করিনার দিদি করিশ্মা কাপুর তাদের সম্পর্ক ভাঙার পিছনে দ্বায়ী। করিশ্মার মতে, শাহিদ এমন কোনো সুপারস্টার নয়, তাছাড়া তাদের সঙ্গে কাপুর খানদানের স্ট্যাটাস মেলে না। করিশ্মার ইন্ধনেই সম্পর্ক ভাঙ্গে করিনা ও শাহিদের।