করোনায় আক্রান্ত! নিজেকে ঘরবন্দি করে রেখেছে ‘খড়কুটো’র মেজমা

News Desk

April 6, 2021 | 7:22 AM
blog image

কোভিড-১৯! দিন যত যাচ্ছে ভয়ানক অবস্থায় আরো বেড়েই চলেছে। বিশেষ করে মুম্বাইতে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বলিউড হোক কিংবা টলিউড একের পর এক অভিনেতা-অভিনেত্রী করোনাতে আক্রান্ত হয়েছেন। করোনা ফের শক্তিশালী হয়ে থাবা বসাচ্ছে টেলি পাড়ায়। সম্প্রতি টেলি অভিনেতা ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায়ের করোনা আক্রান্তের খবর পাওয়া গিয়েছিল৷

এই দুজনের পর করোনা আক্রান্ত হলেন ‘মোহর’, ‘খড়কুটো’-খ্যাত অনুশ্রী দাস। যাকে প্রতিদিন আমরা টেলিভিশনের ওপারে দেখি। অনুশ্রী এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, গত ৩০শে মার্চ থেকে অভিনেত্রীর গায়ে অসহ্য ব্যথা শুরু হয় । তার পরেই হাল্কা জ্বর আসে। এরপরই সাথে সাথে তিনি করোনা পরীক্ষা করান। সম্প্রতি টেস্টের রিপোর্ট হাতে পেয়েছেন। রিপোর্টের রেজাল্ট কোভিড পজিটিভ। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ১৪ দিন বাড়িতেই থাকাবেন। ওষুধ খাচ্ছেন ঠিক করে। সুস্থ হয়ে আবার ধারাবাহিকের কাজে যোগ দেবেন।


ভিডিও


আরও পড়ুন :   নিখিল জৈনের ব্যবসায় বিশাল ক্ষতি! হ্যাক অভিনেত্রী নুসরাত জাহানের স্বামীর ব্যবসায়িক অ্যাকাউন্ট

কোভিডের অন্যতম লক্ষণ হচ্ছে, নাকে গন্ধ আর মুখে কোনো স্বাদ না পাওয়া। অভিনেত্রীর ক্ষেত্রে এসব কিছু হয়নি। সারা শরীরের হাড়ে ব্যথা, মাথা ব্যথা ছাড়া আর কোনও লক্ষণ নেই অভিনেত্রীর। সাথে হালকা ঠান্ডা লেগেছে। আর এই সময় তাঁর খিদে আর ঘুম একেবারেই চলে গিয়েছে। শারীরিকভাবে প্রচণ্ড দুর্বল হয়ে পড়েছেন। বাড়িতে নিজের ঘরেই হোম আইসোলেশনে আছেন অনুশ্রী। সেই ঘরের বাইরে অন্য ঘরে এক পাও রাখছেন না তিনি। এমনকি বাড়ির বারান্দাতেও যাচ্ছেন না। তবে অভিনেত্রীর ভ্যাক্সিন এখনও নেওয়া হয়নি। তিনি জানিয়েছেন এই রোগ থেকে সুস্থ হয়ে উঠেই সেই কাজ আগে সারবেন, জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন :   কিছুদিন আগেই মা হয়েছেন, শরীর ফিট রাখতে জিমে ফিরলেন শুভশ্রী গাঙ্গুলী

দীর্ঘ কাজের মধ্যে এই রোগের জন্য কিছুদিনের জন্য কাজ থেকে ছুটি পেয়েছেন। এই অবসর সময়ে অভিনেত্রী বই পড়ছেন, টিভি দেখছেন। আর বন্ধুদের সাথে ফোনে কথা বলছেন এই ভাবে আইসোলেশনে সময় কাটাচ্ছেন। আর কাজের জায়গা থেকে লীনা গঙ্গোপাধ্যায় নিত্যদিন অভিনেত্রীর খোঁজ রাখছেন সেই কথাও জানালেন অভিনেত্রী। নিজের অসুস্থতার কথা জানানোর পাশাপাশি অভিনেত্রী আরো এক কথা জানালেন, অনেকেই কোভিড টেস্ট না করিয়ে জ্বরের ওষুধ খেয়ে কাজ করছেন। এটা না করে ডাক্তারের পরামর্শ নিয়ে টেস্ট করার কথা বললেন। আর এতে অনেকের অজান্তেই এই মারণ ভাইরাস ছড়িয়ে পড়ছে। সকলকে সতর্ক থাকার বাণী দিলেন।

আরও পড়ুন :   বেস্ট অ্যাক্টরের অ্যাওয়ার্ড পেল নীল, স্বামীর সাফল্যকে সেলিব্রেট তৃণার, তুমুল ভাইরাল ভিডিও


আরও পড়ুন

কেটে গেল সমস্ত বাধা, অবশেষে নির্মাণ হতে চলেছে সুশান্ত সিং রাজপুতের বায়োপিক

সুশান্ত আমার ফায়েদা তুলেছে, আমার ভাইকে ব্যবহার করেছে : রিয়া চক্রবর্তী

সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়, নাম না করে শ্রাবন্তীকে কটাক্ষ তৃতীয় স্বামী রোশনের

‘সব বাঙালিই এবার জেলে যাবে, আমরা মাল-মাছ, সিগারেট সব খাই’, বোমা ফাটালেন স্বস্তিকা

৯ বছরের ছোট প্রেমিকের সাথে ঘনিষ্ঠ মূহুর্তে ঐশ্বর্য, বৌমার কীর্তিতে রেগে আগুন জয়া বচ্চন

সুশান্ত এখন অতীত, প্রাক্তনকে ভুলে বর্তমান প্রেমিকের নাম হাতে লিখলেন অঙ্কিতা লোখান্ডে

বেঁচে থাকতে পূরণ হয়নি স্বপ্ন, ১ লাখ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ফ্যানেরা