করোনায় আক্রান্ত সকলের প্রিয় উজান স্যার, অসাধারণ ছবি এঁকে সময় কাটাচ্ছেন অভিনেতা

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন শন বন্দ্যোপাধ্যায়। তবে, শন নামের চেয়ে উজান নামেই তিনি বেশি পরিচিত দর্শকদের কাছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ এ একজন জনপ্রিয় চিকিৎসকের ভূমিকায় তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল। আর তাঁর রাফ এন্ড টাফ অভিনয় মন ছুঁয়ে গেছে সকল দর্শকদের।

বিশেষ করে তাঁর লুকে পাগল হাজারও মেয়ে। কিন্তু সেই ডাক্তারই হটাৎ করে আক্রান্ত হলেন করোনায়। সিরিয়ালের পাশাপাশি সিনেমা ও ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেতা। সম্প্রতি অন্তদৃষ্টি নামের একটি সিনেমার শ্যুট করতে দেরাদুন গিয়েছিলেন অভিনেতা। এমনকি ফিরে এসে ঠিকই ছিলেন। কিন্তু হঠাৎ করেই তাঁর শরীর খারাপ লাগে তার।

এমনকি কোনো কিছুতেই স্বাদ ও গন্ধ পান না অভিনেতা। আর তারপর করোনা টেস্ট করতে দেন। আর সেখানেই রিপোর্ট পজেটিভ আসে। আর তাই এখন অভিনেতা আপাতত বাড়িতেই দিন কাটাচ্ছেন। আর তাই হটাৎ করেই অবসর সময়ে ছবি আঁকতে শুরু করেন শন।

খাতা-রং পেন্সিল ছাড়াই ট্যাবের মধ্যেই ফুটিয়ে তুলেছে তাঁর শিল্পী সত্তাকে। আর সেটাই তাঁর ইন্সট্রাগ্রামে হ্যান্ডেলে তুলে ধরেছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়া তেও বেশ এক্টিভ এই অভিনেতা। তবে, আপাতত চিকিৎসকদের পরামর্শও মতোই হোম আইসোলেশন এ রয়েছেন অভিনেতা। তাঁর সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছে তাঁর ভক্তরা।