করোনায় আক্রান্ত হলেন ঝুমা বৌদি, মন খারাপ ঠাকুরপো-দের!

News Desk

April 3, 2021 | 8:15 AM
blog image

কোভিড-১৯! গতবছর মার্চ মাস থেকে ভারতে জাঁকিয়ে বসে রয়েছে। করোনার সাথে লড়াই করার জন্য বর্তমানে কোভ্যাক্সিন বেরিয়ে গিয়েছে। জানুয়ারী মাস থেকে করোনা কিছুটা শিথীল থাকলেও চলতি মাসের শুরুতে করোনার দ্বিতীয় ঢেউ বেড়েই চলেছেন। দেশে রেকর্ড হারে বাড়ছে কোভিড সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৭০ হাজারের বেশি মানুষ। একদিনে দেশে ভাইরাসে মৃত্যু হয়েছে ৪০০ জনের বেশি। গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন প্রায় ৪০ হাজারের বেশি মানুষ। মহারাষ্ট্রে মাত্রাছাড়া সংক্রমণের হার বেড়েই চলেছে

এবার করোনা পজিটিভ হলেন ভোজপুরী ছায়াছবির জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা৷ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অন্তরা বিশ্বাস থুরি মোনালিসা। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে আছেন এই বঙ্গ কন্যা।


ভিডিও


৩ বছর আগে সলমান খানের সঞ্চালনায় বিগ বস ১০ এ অংশগ্রহণ করেন মোনালিসা। বিগ বসে না জিতলেও সেখানে নিজের মনের মানুষ পেয়ে যান এই অভিনেত্রী। সে আর কেউ নয় অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত। তারপর বিক্রান্তের সাথে বিগ বস সেটে চুটিয়ে প্রেম করার পর বিগবস শেষে বিয়ে করেন। এখন অভিনয়ের সাথে সুখে শান্তিতে ঘরও করছেন। নিজেদের ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননা এই সেলেব দম্পতি।

দীর্ঘ লকডাউনে ছুটি কাটিয়ে কালারস চ্যানেলে
‘নমক ইসক কা’-তে ইদানিং মোনালিসা ইরাবতীর চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি করোনাতে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন অভিনেত্রী। আর এই খবর জানান অভিনেত্রীএ স্বামী বিক্রান্ত। তাঁর স্বামী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনেত্রীর উপসর্গহীন। আপাতত বাড়িতেই চিকিৎসকের পরামর্শে ওষুধ খাচ্ছেন। এই কারণে শ্যুটিং এর সব কাজ বন্ধ। মোনালিসার করোনার পরীক্ষার ফল পজিটিভ আসার পর ধারাবাহিকের সঙ্গে যুক্ত সব কলাকুশলীকে সতর্ক করা হয়েছে আর কোভিড টেস্ট করার অনুরোধ করা হয়েছে। অনুরাগীরাও অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

আরও পড়ুন :   প্রবল ভূমিকম্পে এখনো পর্যন্ত সাত জনের মৃত্যু