করোনা সংক্রমণ রোধে ৫০ লক্ষ টাকা চিকিৎসার জন্য প্রদান করলে নিশিথ প্রামাণিক

দিনহাটা: করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়েই চলেছে বিশ্বে। ক্রমশ বাড়ছে ভারতেও। করণা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ভারতে। এমত অবস্থায় করোনাভাইরাস মোকাবিলার জন্য জেলা প্রশাসনের পাশে এসে দাঁড়ালেন সংসদ নিশিথ প্রামাণিক।

তিনি তাঁর এলাকা উন্নয়ন তহবিল থেকে জেলা প্রশাসনকে ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা চিঠি দিয়ে কোচবিহারের জেলা শাসককে জানিয়েছেন। ইতিমধ্যেই করোনা ভাইরাস প্রতিরোধে রাজ্যে একাধিক সংসদ নিজেদের তহবিলের টাকা সংশ্লিষ্ট জেলার জেলা শাসকের হাতে তুলে দেওয়ার কথা ঘোষণা করেন।

বাড়ছে করোনায় মৃতের সংখ্যা। করোনা রুখতে একাধিক পদক্ষেপ গ্রহণ করছেন কেন্দ্র ও রাজ্য সরকার। 31 শে মার্চ পর্যন্ত লকডাউন এর ঘোষণা করা হয়।জনসাধারণকে বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হয় সরকারের তরফ থেকে। এই রকম পর্যায় করোনা মোকাবিলায় বিজেপি সাংসদ এর আর্থিক সাহায্য অনেকটা কাজে লাগবে বলে মনে করা হচ্ছে।

সাংসদ নিশীথ প্রামাণিক বলেন, “করোনা ভাইরাস নিয়ে বিশ্ব জুড়ে উদ্বেগ জনক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এই অবস্থায় সর্বত্র প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য কর্মীরা মারাত্মক ভাবে তৎপর হয়েছেন। আমরা তাঁদের পাশে থাকার বার্তা দিতেই এদিন জেলা শাসককে এই আর্থিক সহযোগিতা করেছি। সাধারণ মানুষের কাছে আবেদন করছি। যাতে সকলে নির্দেশ গুলো মেনে চলে। এবং সংক্রামক আটকাতে বাড়িতেই থাকে।”