কর্মীদের মনোবল বৃদ্ধি করতে দিনহাটায় সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী

কর্মীদের মনোবল বৃদ্ধি করতে দিনহাটায় সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী পশ্চিমবঙ্গ জুড়ে পৌরসভা নির্বাচনের ঘণ্টা বেজে গিয়েছে অনেকদিন ধরে তবে এখনো নির্বাচনের দিনক্ষণ ঘোষণা না হলেও, তার আগেই দলীয় কর্মী-সমর্থকদের মনোবল বৃদ্ধি করতে বিভিন্ন রাজনৈতিক দল তারা তাদের কর্মীদের নিয়ে সভা করছে।

তেমনি আজ দিনহাটা তে সিপিআইএমের পক্ষ থেকে দিনহাটা নৃপেন্দ্রনাথ স্মৃতি পাঠাগারে পৌর এলাকার সকল দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। এদিনের এই কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে সেখানে উপস্থিত ছিলেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী।

এদিনের এই কর্মীসভায় সুজন চক্রবর্তী ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন সিপিআইএমের কোচবিহার জেলা সম্পাদক অনন্ত রায়, তারিণী রায়, তারাপদ বর্মন সহ জেলা ও দিনহাটা মহকুমার সিপিআইএমের নেতৃবৃন্দ।  এদিনের এই সভায় মূলত আগামী পৌর নির্বাচনে সিপিআইএম কিভাবে তাদের প্রচার সংগঠিত করবে পাশাপাশি সংগঠনকে মজবুত করার জন্য আরো কি কি করতে হবে সে সমস্ত বিষয় নিয়েও আলোচনা করেন সুজন চক্রবর্তী।

কর্মীদের মনোবল বৃদ্ধি করতে দিনহাটায় সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী

এদিনের এই সভায় বক্তব্য রাখতে গিয়ে সিপিআইএমের কেন্দ্রীয় কমিটির সদস্য তথা বাম পরিষদীয় দলের নেতা সুজন চক্রবর্তী আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে দলীয় কর্মী-সমর্থকদের এখন থেকেই নির্বাচনী প্রচার চালিয়ে যাবার বার্তা দেন। পাশাপাশি সংগঠনকে মজবুত করতে আগামী দিনে কিভাবে এগোতে হবে সেই সমস্ত বিষয় নিয়েও তিনি দলীয় কর্মী-সমর্থকদের নির্দেশাবলী দেন।

এই ধরণের তাজা খবর পেতে আমাদের এই পৃষ্ঠা টিকে দেখবেন আপনাদের বন্ধুদের পেয়ে দিতে সাহার্য্য করবেন এবং মাজখানে শেয়ার করে দিবেন Google .

আরও পড়ুন : ‘দিল্লিতে বিজেপি হারার পিছনে রয়েছে হিংসাত্মক মন্তব্য’, বিস্ফোরক মনোজ