কলকাতা ছেড়ে গ্যাংটকে সৃজিত-মিথিলা সঙ্গে কন্যা আয়রা

চলমান করোনা আবহে বাড়িতে আটকে থেকে একঘেয়েমি এসে গিয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিদের। তাইতো তাদের প্রাণ চাইছে মুক্ত বাতাস। যেই কারণে মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকার প্রমুখ তারকারা কলকাতা ছেড়ে ছুটি কাটাতে গিয়েছেন বাইরে। সেই তালিকায় যোগ হয়েছে জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির নাম।

কারণ কলকাতার ব্যস্ততা ছেড়ে পাহাড়ের বুকে আশ্রয় নিয়েছেন তিনি। আর তার সাথে রয়েছেন সহধর্মিণী রফিয়ত রশিদ মিথিলা ও কন্যা আয়রা। সেখানে গিয়ে তৈরি হচ্ছে নতুন ছবি। তবে তা প্রকাশ পাবে না কোনো পর্দায়, থেকে যাবে স্মৃতিতে। যদিও কিছু মুহূর্ত নেট দুনিয়ায় প্রকাশ পেয়েছে। বুধবার সকালেই বাগডোগরা বিমানবন্দরে তোলা একটি ছবি পোস্ট করেছেন তিনি।

আর ক্যাপশনে লিখেছেন, ‘গ্যাংটকে হট্টগোল’। ক্যাপশন দেখেই বোঝা গিয়েছে কোথায় চলেছেন তারা সপরিবারে। স্ত্রী, কন্যাকে নিয়ে একান্তে সময় কাটাতে ছুটেছেন পাহাড়ে। যদিও ওই ছবিতে ছিলেন আরও চারজন। তবে শুধু এই ছবিই নয়, পাহাড়ে পৌঁছে আরও বেশ কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুগামীদের সাথে।

কোথাও দেখা যাচ্ছে বাবার কোলে বসে রয়েছে আয়রা, আবার কোথাও পাহাড় ও নদীকে পেছনে রেখে পোজ দিয়েছেন এই দম্পতি। অন্য একটি পোস্টে সৃজিত লিখেছেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ একইসাথে মিথিলাও একটি পোস্টে লিখেছেন, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক।’ যার অর্থ হল এই বিরতির জন্য অপেক্ষা করছিলেন তারা সকলেই।