কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

News Desk

April 13, 2021 | 1:04 PM
blog image

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অন্তরা বিশ্বাস থুরি মোনালিসা। কলকাতায় জন্ম। স্বপ্ন ছিল নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। আর নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই চলে আসেন। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যাকে।

কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।ঠাকুরপোদের মনে রাজ করছেন এখন শুধুই মোনালিসা। নিজের অভিনয় আর নাচ দিয়ে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা অভিনয় করেছেন।


ভিডিও


আরও পড়ুন :   রাজকীয় খাবারে পরিপূর্ণ সৌরভ-ত্বরিতার রিসেপশন, অনুষ্ঠানের মেনু প্রকাশ করলেন অভিনেত্রী সন্দীপ্তা

দীর্ঘ লকডাউনে ছুটি কাটিয়ে কালারস চ্যানেলে ‘নমক ইসক কা’-তে ইদানিং মোনালিসা ইরাবতীর চরিত্রে অভিনয় করছেন। সম্প্রতি শ্যুটিং এর মাঝেই করোনাতে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন অভিনেত্রী। আর এই খবর জানান অভিনেত্রীর স্বামী বিক্রান্ত। তাঁর স্বামী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অভিনেত্রীর উপসর্গহীন। আপাতত বাড়িতেই চিকিৎসকের পরামর্শে ওষুধ খাচ্ছেন। এই কারণে শ্যুটিং এর সব কাজ বন্ধ। মোনালিসার করোনার পরীক্ষার ফল পজিটিভ আসার পর ধারাবাহিকের সঙ্গে যুক্ত সব কলাকুশলীদের সতর্ক করা হয়েছে।

আরও পড়ুন :   Forbes100 তে বিশ্বের প্রথম ১০০জন তারকার মধ্যে একমাত্র ভারতীয় অক্ষয় কুমার

করোনা আক্রান্ত হলেও সোশ্যাল মিডিয়া থেকে অভিনেত্রী সোশ্যাল ডিসেন্টিং মেন্টেন একদম করছেননা। প্রতিদিনই কোনো না কোনো এক সময়ে বাড়িতে বসেই নানান ছবি আর ভিডিও নিজের অনুরাগীদের সাথে শেয়ার করেই চলেছেন। এবার অভিনেত্রী বিছানা থেকে একের পর এক হট পোজে সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড় তুললেন। ব্ল্যাক আর হলুদ রঙের কালো স্পট দেওয়া নাইট ড্রেস আর খোলা চুলে ছবি তুললেন। উন্মুক্ত ক্লিভাজ আর চোখের চাহনিতে বহুজন ফিদা। ক্যপশানে লিখলেন, “সুন্দর ঘুম..স্বপ্ন”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।