কাজলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পথে অজয় দেবগন! জানালেন নিজের মনের কথা

বলিউডের অন্যতম হিট জুটি হলো অজয় দেবগন এবং কাজল।শাহরুখ খানের সঙ্গে একাধিক সিনেমাতে অভিনয় করলেও কাজল কিন্তু মন দিয়ে ছিলেন একমাত্র অজয় দেবগন কে। প্রথম দর্শনেই প্রেমে পড়ে যান তার। একেবারে বিপরীত ধর্মী দুটো মানুষ হলেন তাঁরা। অজয় দেবগন যেমন চুপচাপ শান্ত, কাজল তেমনই মিশুক এবং ছটফটে। উল্টা স্বভাবের মানুষ হলেও তারা একে অপরকে ভালোবেসে পথচলা শুরু করেছিলেন, যা আজও অব্যাহত। জীবনে বহু ঝড়ঝাপটা আসে, কিন্তু সব কিছুকে অতিক্রম করে তাদের বৈবাহিক জীবন আজও একটি সুখী দাম্পত্য জীবনে পরিণত হয়েছে।

তবে চুপচাপ শান্ত স্বভাবের অজয় দেবগন মাঝে মাঝে এমন একটি কাজ করে ফেলেন যার ফলে, তার স্ত্রী অর্থাৎ কাজল খুব রেগে যান। মুখ ফসকে বেফাঁস মন্তব্য করা একেবারেই পছন্দ করেন না কাজল। এমনই একটি বেফাঁস মন্তব্য করে কাজলের আক্রোশের শিকার হতে হয়েছিল অজয় দেবগন কে। করণ জোহরের কফি উইথ করণ’-এ উপস্থিত হয়েছিলেন কাজল এবং অজয় দেবগন।

নানা কথার মধ্যে হঠাৎ করে করণ জোহর অজয় দেবগন কে প্রশ্ন করেন যে,তিনি তার স্ত্রী অর্থাৎ কাজলকে কোন চরিত্র তে অভিনয় করতে দেখা পছন্দ করবেন। তখন অজয় দেবগন জানান যে,তিনি কাজলকে মায়ের চরিত্রে অভিনয় করতে দেখতে বেশি পছন্দ করবেন। কথাটি শুনে যার পর নাই রেগে যান কাজল। সঙ্গে সঙ্গে তার মুখ ভার হয়ে যায়কাজল এতটাই রেগে গিয়েছিলেন যে, অজয় দেবগন কে মারার জন্য জুতার দিকে হাত বাড়িয়ে দেন। অবশেষে করণ জোহরের হস্তক্ষেপে সেই ঝগড়ার থেমে যায়। কিন্তু এই ঘটনাটি আরো একবার স্পষ্ট হয়ে যায় যে, নায়িকার চরিত্রে অভিনয় করতে যেন বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী। মায়ের রোলে একেবারেই স্বচ্ছন্দ বোধ করবেন না তিনি।