কাজের ফাঁকে একান্তে সময় কাটালেন শোভন-স্বস্তিকা জুটি, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

News Desk

March 30, 2021 | 4:32 PM
blog image

বিনোদন জগতে এই দুজন বেশ উজ্জ্বল তারকা। কেউ কিন্তু কিছু কম নন। এনারা আর কেউ নন একজন স্বস্তিকা দও আর একজন শোভন গঙ্গোপাধ্যায়। একজন অভিনেত্রী তো অপরজন গায়ক। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। এছাড়া ‘গোলন্দাজ’ ছবিতে গান গেয়েছেন শোভন। অন্যদিকে স্বস্তিকাও ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক নিয়ে। এদিকে ধারাবাহিকে রাধিকা আর কর্ণের প্রেমের মাঝখানে চলে এসেছে জাহ্নবী। এই ধারাবাহিকের কাজ নিয়ে বেশ ব্যস্ত স্বস্তিকা।

টলিপাড়ায় আর সোশ্যাল মিডিয়া দুই জায়গায় কান পাতলে আগেরব ছরের শেষ থেকে একটাই গুঞ্জন শোনা যাচ্ছিল এরা দুজন নাকি একে অপরের সাথে ডেট করছেন। অবশ্য নিজেরা নিজেদের প্রেমের কথা স্বীকার কেউ করেনি কিন্তু সোশ্যাল মিডিয়ার পেজ অন্য কিছু বলছিল। প্রায়ই একসঙ্গে ছবি পোস্ট করছেন তাঁরা। কিন্তু জিজ্ঞাসা করলেই এড়িয়ে গিয়ে নিজেদের শুধু ভালো বন্ধু বলেই দাবি করছেন স্বস্তিকা ও শোভন।


ভিডিও


আরও পড়ুন :   প্রিয়াঙ্কা-পরিণীতি-মীরা তিন বোন হলেও তাদের সম্পর্ক সাপে-নেউলে! সহ্য করতে পারেনা একে অপরকে

বার বার এড়িয়ে যেতে যেতে দুজনেই হাঁপিয়ে পড়েছিলেন। সম্প্রতি শোভনের কাছের বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষী সাত পাকে বাঁধা পড়লেন। আর এই জুটি বিয়ের আইবুড়োভাত থেকে সঙ্গীত আর বিয়ের নানান অনুষ্ঠানে নিজেদের প্রেমে উপস্থিত হন স্বস্তিকা-শোভন। ফেব্রুয়ারিতেই নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন স্বস্তিকা। সম্প্রতি অভিনেত্রী শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপে থাকার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে স্বাচ্ছন্দ বোধ করেন।

দুজন নিজের কাজের জন্য বেশ ব্যস্ত আছেন। সম্প্রতি দিন কয়েক আগে ধারাবাহিকের শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। সেই সময় মনের মানুষকে কাছে না পেয়ে খুব কষ্টে ছিলেন শোভন৷ তবে অভিনেত্রী সুস্থ হতে কাজে ফিরেছেন। তা নিয়েই ধারাবাহিকের শ্যুটিংয়ে উত্তরবঙ্গেও গিয়েছিলেন। এখন আগের থেকে অনেকটা ভাল আছেন অভিনেত্রী। এই ব্যস্ত শিডিউলের মধ্যে নিজের প্রেমিকের সাথে সময় কাটাতে ভোলেননিঅভিনেতার পরণে নীল সাদা চেক শার্ট, শর্টস পড়ে আর অন্যদিকে জলপাই রঙের ঢিলেঢালা প্যান্ট এবং লুজ টপে ক্যাজুয়াল লুকে স্বস্তিকা। কলকাতার রাস্তায় সন্ধ্যের আলোতে একান্তে সময় কাটালেন এই লাভ বার্ডস। এই ছবি শেয়ারের সাথে সাথে নিমেষে ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। এদের অনুরাগীরা বেশ পছন্দ করে এই জুটিকে।


আরও পড়ুন

শাহরুখ খানের বিরুদ্ধে বোমা ফাটালেন এই বলিউড অভিনেত্রী, প্রকাশ্যে অসম্মান হতে হল কিং খানকে

বিয়ে করতে চলেছেন অজয় দেবগনের রিল লাইফ স্ত্রী কাজল, জেনেনিন পাত্রের পরিচয়

‘ভ্যালেন্টাইনস ডে’-তে ভালোবাসার মানুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন শ্রুতি দাস, ভাইরাল ছবি

অপারেশন থিয়েটার এ প্রথম প্রশ্ন ছিল ‘এটা কার বাচ্চা ?’, প্রথমবার মা হওয়ার অনুভূতি শেয়ার করলেন ‘মধুবনী’

শীঘ্রই আসছে নতুন অতিথি, ফের বেবি বাম্প লুকে ভাইরাল

লকডাউনে কাজ না পেয়ে, বাঁদরের দাড়ি কাটলো নাপিত! ভাইরাল হলো সেই ভিডিও দেখুন

চিরনিদ্রায় চলে গেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শোকের ছায়া অভিনয় জগতে