কাঞ্চন-পিঙ্কির বিবাদে এবার মুখ খুললেন অভিনেতা রুদ্রনীল

News Desk

June 24, 2021 | 10:07 PM
blog image

গত এক সপ্তাহ ধরে স্যোশাল মিডিয়া তোলপাড় হয়ে গেছে কাঞ্চন পিঙ্কি ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ নিয়ে। একদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি এনেছেন শ্রীময়ীর দিকে একের পর এক অভিযোগের তীর। এমনকি নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর নামে অভিযোগ দায়ের করেন পিঙ্কি। অনেকেই কাঞ্চন ও পিঙ্কির নয় বছরের দাম্পত্য জীবনের ভাঙনের জন্য শ্রীময়ীকে দায়ী করেন। শ্রীময়ী নিজের ইন্ডস্টা হ্যান্ডেলে একটি দীর্ঘ ভিডিও পোস্ট করে নিজের বক্তব্য সবার সামনে তুলে ধরেছিলেন।

আরও পড়ুন :   সাতপাকে বাঁধা পড়লেন ‘সৌদামিনীর সংসার’-এর লোকু, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

এবার কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন কাঞ্চন ও পিঙ্কির দীর্ঘদিনের বন্ধু রুদ্রনীল ঘোষ। তিনি বলেন ‘পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করতে এর আগে কখনও শুনিনি’। তারপর তিনি এও বলেন নিজের বন্ধু কাঞ্চনের সাথে তার বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো তিনি মেলাতে পারছেন না। রুদ্রনীলের কথায় ‘কাঞ্চন খুব সাদামাটা মানুষ। নির্বাচনের কারনে মাঝে বেশ কিছুদিন যোগাযোগ ছিল না। তাই তার মাঝে কী হয়েছে সেই নিয়ে কোনো ধারণা নেই।’

আরও পড়ুন :   বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই দ্বিতীয় সন্তান নিয়ে সুখবর দিলেন শ্রাবন্তী

সংবাদমাধ্যমের কাছ থেকে এই বিষয়ে জানার পর তিনি কাঞ্চন মল্লিককে ফোন করেন। কিন্তু তার কোনো উত্তর পাননি তিনি। কিন্তু এই বিষয়ে রুদ্রনীল জানান ‘এখন তো এরকম ঘটনা আকছার ঘটছে। আদৌ অস্বাভাবিক নয়। সেলেব্রিটিদের ক্ষেত্রেই মুচমুচে করে দেখানো হয়’। অবশ্য তিনি শেষে এও বলেন ‘দু’পক্ষেই যেন সম্মানের সাথে সবটা মিটমাট করে নেয়’।

আরও পড়ুন :   মাদক কান্ডে ফেঁসে গেল দীপিকা পাড়ুকোন, NCB-র জিজ্ঞাসাবাদে ফাঁস হল সমস্ত গোপন তথ্য

শ্রীময়ীর সাথে কাঞ্চনের সম্পর্ক নিয়ে শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। অন্যদিকে পিঙ্কি জানান তাকে গাড়ি থেকে নামিয়ে হেনস্থা করেছেন কাঞ্চন ও শ্রীময়ী। আবার কাঞ্চন বলেন পিঙ্কি বিয়ের পর মাত্র কুড়ি দিন সংসার করেই বাপের বাড়ি চলে যায়। এমনকি তার খারাপ সময়েও পাশে ছিল না পিঙ্কি। তবে এই অভিযোগ ও পাল্টা অভিযোগের লড়াই কতদূর গড়ায় এখন সেটাই দেখার।