কাঞ্চন-পিঙ্কির বিবাদ নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র

News Desk

June 23, 2021 | 5:06 AM
blog image

গত এক সপ্তাহ ধরে স্যোশাল মিডিয়া তোলপাড় হয়ে গেছে কাঞ্চন পিঙ্কি ও শ্রীময়ীর সম্পর্কের সমীকরণ নিয়ে। একদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি এনেছেন শ্রীময়ীর দিকে একের পর এক অভিযোগের তীর। এমনকি নিউ আলিপুর থানায় কাঞ্চন ও শ্রীময়ীর নামে অভিযোগ দায়ের করেন পিঙ্কি। অনেকেই কাঞ্চন ও পিঙ্কির নয় বছরের দাম্পত্য জীবনের ভাঙনের জন্য শ্রীময়ীকে দায়ী করেন। শ্রীময়ী নিজের ইন্ডস্টা হ্যান্ডেলে একটি দীর্ঘ ভিডিও পোস্ট করে নিজের বক্তব্য সবার সামনে তুলে ধরেছিলেন।

আরও পড়ুন :   ষাটের দশকে বিকিনি পরে অভিনয় করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছিলেন শর্মিলা ঠাকুর

এবার কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন কাঞ্চনের একসময়ের বন্ধু ও সহ অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। তিনি কাঞ্চনকে পরামর্শ দিলেন যে কাঞ্চনের আরও সাবধানী হওয়া উচিত ছিল। তবে তিনি কারোর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না রূপাঞ্জনা। তিনি বলেন ‘বিক্ষিপ্তভাবে অনেক কথাই কানে এসেছে। সবটাই প্রায় জানি।’

আরও পড়ুন :   গান গেয়ে গ্রাম বাংলার সকল শ্রোতাদের মন জয় করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন

কাঞ্চন পিঙ্কির সাথে পরিচয় আছে রূপাঞ্জনার কিন্তু তিনি শ্রীময়ী চট্টরাজকে চেনেন না। তবে পিঙ্কির যে অভিযোগের জন্য আজ স্যোশাল মিডিয়া তোলপাড় সেই প্রসঙ্গে অভিনেত্রী বলেন ‘যা শুনেছি পিঙ্কিকে গাড়ি থেকে জোর করে নামানো হয়। সত্যিই তা হয়ে থাকে তবে আরও বেশী মানবিক হওয়া উচিত ছিল দু’জনের। ‘ অভিনেত্রীর চিন্তা কাঞ্চন-রূপাঞ্জনার আট বছরের ছেলেকে নিয়ে। তিনি বলেন ‘বাচ্চার কথা ভেবে দুজনের আরও সাবধানী হওয়া উচিত ছিল’।

আরও পড়ুন :   ক্যান্সার থেকে সেরে উঠছেন রাখির মা, হাসপাতাল থেকে ভগবানকে ধন্যবাদ জানালেন বৃদ্ধা

তার মতে এই ধরনের কিছু ঘটনা একটা শিশু মনে কি প্রভাব ফেলতে পারে সেটা ভেবেই পদক্ষেপ নেওয়া উচিত। অবশ্য উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতার দাবি তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। এই প্রসঙ্গে রূপাঞ্জনা বলেন ‘জনপ্রতিনিধিদের অনেক বেশী দায়িত্বশীল থাকতে হয়।’ তার মতে ‘জনপ্রতিনিধি হলে মানুষ তো কাঁদা ছুঁড়বেই তবে সেই কাঁদা বাঁচিয়ে চলতে হয়’।