কার্তিকের সঙ্গে সম্পর্ক নিয়ে তুমুল গুঞ্জন, বিয়ের জন্য প্রস্তুত হচ্ছেন সারা আলি খান!

News Desk

March 21, 2021 | 1:56 PM
blog image

বলিউডের অন্যতম ফ্যাশন আইকন সারা আলি খান। সইফ আলি খান ও অমৃতা সিং এর কন্যা। পতৌদি বাড়ির বড় মেয়ে। ২০০৪ সালে সইফ-অমৃতার বিয়ে ভেঙে যাওয়ার সময় সারার বয়স ছিল ৯ বছর। তার পর তিনি তাঁর ভাই ইব্রাহিমের সঙ্গে বড় হন অমৃতার কাছেই। তা বলে বাবার প্রতি ভালোবাসা কমেনি। বাবা ও সৎ মা করিনা কাপুর খানকে ও বেশ সম্মান করেন অভিনেত্রী। এমনকি বাবার সাথে থাকলে তৈমুর আলি খানকে নিয়ে সারাদিন থাকে।

এই স্টারকিড মুম্বইয়ের ধীরুভাই ইন্টারন্যাশনাল স্কুল জীবনের পড়াশোনা শেষ করে পরে উচ্চশিক্ষার জন্য বিদেশে পাড়ি দেন তিনি। তার পরই ফিরে এসে বলিউডে অভিনয়ের সুযোগ পান। অভিনয়ের আগে ‘হ্যালো’ ম্যাগাজিনের জন্য সারা মা অমৃতার সঙ্গে ফোটোশ্যুট করেন। এরপর মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। মডেলিং এর সাথে সাথে বলিউডে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে সারা আলি খান অভিষেক করেন। এরপর ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নং ওয়ান’ সিনেমা দিয়ে অভিষেক করেন অভিনেত্রী। এই অভিনেত্রী নিজের ফ্যাশনে এখন থেকে মাত করে রেখেছেন বলিউড তাই তো অনেকে ফ্যাশানিস্তাও বলে থাকেন।


ভিডিও


আরও পড়ুন :   সেরা জুটির অ্যাওয়ার্ড পেলো রাধিকা-কর্ন, স্বস্তিকাকে শুভেচ্ছা জানিয়ে আদরে ভরিয়ে দিলেন শোভন

‘কেদারনাথ’ দিয়ে তাঁর কেরিয়ার শুরু। প্রথম নায়ক সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর অনস্ক্রিন থেকে অফস্ক্রিন সম্পর্কে নাম লেখান অভিনেত্রী। এদের রোমান্সের গুঞ্জনেও সরগরম ছিল ইন্ডাস্ট্রি। এরপর ছবি মুক্তির পর এদের প্রেমের সম্পর্ক ভেঙে যায়। এরপর ‘লাভ আজ কাল’ সিনেমায় কার্তিক আরিয়ানের সাথে সারা আলি খানের প্রেমের গুঞ্জন শুরু হয়। সিনেমার শেষে এদের সম্পর্ক আর স্থায়ী হয়নি। বর্তমানে অভিনেত্রী অক্ষয় কুমারের সাথে জুটি বেঁধে নতুন ‘আতরঙ্গী রে’ ছবিতে কাজ করছেন।

আরও পড়ুন :   একরত্তি মেয়ের সঙ্গে ভালোবাসার দিন উদযাপন অভিনেত্রী রুপসা চক্রবর্তীর, রইলো ছবি

অভিনেত্রী এখন সিঙ্গেল না মিঙ্গেল না জানা গেলেও নিজের কাজ নিয়ে বেশ ফোকাস। পাশাপাশি সোশ্যাল পাতাতে বেশ সক্রিয় অভিনেত্রী। দিন বাড়ার সাথে ফলোয়ার সংখ্যা বেড়ে চলেছে অভিনেত্রীর। সিনেমার আপডেট আর ফটোশুটের মাঝে মজার মজার ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি সারা আলি খান নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বধূবেশে হাজির হলেন। মনীশ মলহোত্রার লহেঙ্গা কালেকশ। এই লেহেঙ্গাটি বাদামি রঙের উপরে ভারী সোনালি কাজ। তাঁর সঙ্গে মানানসই অলঙ্কার সাথে খোলা চুল আর মানানসই মেক আপ। এই পোস্টের সাথে ক্যপশানে লিখলেন, “সুশীল, ঘরের কাজে নিপুণ ও সংস্কারি মেয়ের জন্য কোনও বিয়ের প্রস্তাব আছে?” না না সত্যি সত্যি তিনি এখন বিয়ে করছেননা। মনীশ মলহোত্রার এক বিজ্ঞাপনের শ্যুট ছিল৷ এই ছবি শেয়ারের সাথে সাথে ঝড়ের মতো ভাইরাল সোশ্যাল মিডিয়া।