কালবৈশাখী ঝড়ের মাঝেই দৌড়ে দৌড়ে নির্বাচনী প্রচারে সায়নি ঘোষ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

News Desk

April 19, 2021 | 4:14 PM
blog image

শুরু হয়ে গেছে ভোট। চলছে দফায় দফায় ভোট। টলিউড থেকে সাধারণ জনগণ সকলেও ভোট নিয়ে প্রচুর ব্যাস্ত। চলছে ভোটের প্রচার। এবারতে সদ্য রাজনীতিতে পা রেখেছেন সায়নী ঘোষ। গত ২৪ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী।এরপরই আসন্ন বিধানসভা ভোটে লড়ার জন্য টিকিট পান অভিনেত্রী। টিকিট পেতে না পেতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে তীব্র আক্রমণ সায়নীর। তবে এবারতে অভিনেত্রীর পাশাপাশি আরও একটি পরিচয় তৈরী করতে চলেছেন অভিনেত্রী সায়নী ঘোষ।

রাজনীতিতে যোগ দিয়েই বিজেপির বিরুদ্ধে নানারকম ক্ষোভ উগরে দেন। তৃণমূলে যোগ দেওয়ার পরে বিজেপিকে তোপ দিয়ে লিখলেন, “মেয়েদের সম্মান করা অবশ্যই আপনাদের ধাতে নেই।” সায়নী বিধানসভায় এবার আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। সম্প্রতি গ্যাসের দাম ১০০ টাকা বৃদ্ধি পাওয়াতে সাধারণ মানুষের মাথায় হাত। সেই কারণেই অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানালেন অভিনেত্রী। প্লেট ভর্তি কিছু স্যালাডের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কেন্দ্র যখন এলপিজির দাম বাড়িয়ে দেয়, তখন স্যালাড তৈরি করে ফেলুন!” দিন দিন যেভাবে গ্যাসের দাম বেড়ে যাচ্ছে তাতে আগামী দিনে মানুষকে রান্না না করেই খেতে হবে।


ভিডিও


আরও পড়ুন :   পরিবারে এলো নতুন সদস্য, দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন কারিনা কাপুর

শিবমন্দিরে শাড়ি পরে পুজো দিয়েই নিজের রাজনীতির কাজ শুরু করেন অভিনেত্রী। টলিউডের অভিনেত্রী সায়নী ঘোষ ভোটের টিকিট পাওয়ার পরেই আসানসোলের মানুষের কাছে পৌঁছে গেছেন সায়নী। আর সেখানকার মানুষের সাথে নানারকম বিষয় নিয়ে কথা বলেন সায়নী। শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন।শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন বর্তমান তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ।

আরও পড়ুন :   রাজরানীর সাজে মীনাক্ষী, পাঞ্জাবিতে দুর্নিবার, রইলো বিয়ে থেকে রিসেপশনের সমস্ত ছবি

আসানসোলে গিয়ে অভিনেত্রী এখন সেখানকার মানুষদের সাথে মিশে গেছেন। এবং সেখানেই এখন ঘাঁটি বেঁধেছেন অভিনেত্রী। সেলিব্রেটি নয় বাড়ির মেয়ের মতো সকলের সাথে মিশেছেন। বাচ্চাদের কোলে নিচ্ছেন ও বয়স্কদের প্রঞ্জাম করছেন। আসানসোলে রোজ ব্যাস্ত ভোট প্রচারে অভিনেত্রী সায়নী। প্রতিদিনই কখনো পরণে শাড়ি বা সালোয়ার পড়ে আসানসোলের এ প্রান্ত তো ওই প্রান্তে পৌছে গিয়েছেন। আর সেইসব মুহূর্তের ছবি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় আপডেট দিচ্ছেন অভিনেত্রী। নিমেষেই ভাইরাল অভিনেত্রীর এই কাজকর্ম।

আরও পড়ুন :   দ্বিতীয় সন্তান হওয়ার এক মাসের মধ্যে ফের নতুন অতিথির আগমন, সুখবর দিলেন Saif Ali Khan ও Kareena Kapoor

সম্প্রতি সেনাই ঘোষকে দেখা গেলো কাল বৈশাখী ঝড়ের মাঝেও মানুষের বাড়ি গিয়ে দৌড়ে দৌড়ে প্রচার করতে। তার সাথে ছিলেন দলীয় কর্মীরা। ঝড় -বৃষ্টি উপেক্ষা করে সায়নী এখন ব্যস্ত প্রচারের কাজে। আর সেই প্রকাষৰে বাধা দিতে পারলোনা সায়ানিকে প্রকৃতির কাল বৈশাখী ঝড়।


আরও পড়ুন

প্যান্ট ছাড়ায় ফটোশুট, ঝুমা বউদির হট পোজে দিশেহারা কামুক ভক্তরা

রোহিত সেন মারা যাবেন! ‘শ্রীময়ী’ধারাবাহিকে নতুন মোড়, লীনাকে দর্শকরা ছুঁড়ছেন প্রশ্নবাণ

ক্যান্সার নিয়েই শ্যুটিংয়ে ফিরলেন লড়াকু ঐন্দ্রিলা, যোগ্য প্রেমিক পাশে রইলেন পর্দার বামাক্ষ্যাপা

কৌশানির কোলে পুঁচকে খুদে, আদরের বাহুবলীকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী

দু-হাতে ভাঙের গ্লাস নিয়ে কোমর দুলিয়ে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ ‘মাদালসা‘ সোশ্যাল মিডিয়ায় তুললেন ঝড়, ভাইরাল ভিডিও

গ্রেফতারের জন্য পুলিশকে চ্যালেঞ্জ রোদ্দুর রায়ের

গলায় ১৮০০ ডলার এর চ্যানেল নেকলেস, লেন্স বন্দি দেশি গার্ল ‘প্রিয়াঙ্কা চোপড়া’ !