কালো অন্তর্বাসে স্পষ্ট বক্ষযুগলের খাঁজ, মারকাটারি ফিগারে উষ্ণতার ঝড় তুললেন মধুমিতা সরকার

News Desk

April 16, 2021 | 8:37 AM
blog image

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। সবিনয়ে নিবেদন ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে এসেছিলেন মধুমিতা। তারপর কেয়ার করি না, বোঝে না সে বোঝে না-তে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। এরপরেই তিনি বড় পর্দায় পা রাখেন। সব জায়গাতেই তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নিজের নানারকম লুকের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। মাঝেমাঝেই তাকে নানারকম ট্রোলের শিকার হতে হয়। তবে তিনি তাতে থেমে থাকেন না। বরাবরই সমস্ত ট্রোলের যোগ্য জবাব দেন।

আরও পড়ুন :   অর্ধ নগ্ন অবস্থায় বিগ বসের ঘরে স্নান সারলেন অভিনেত্রী রাখি, মুহূর্তে ভাইরাল ভিডিও

এই অভিনেত্রী কিন্তু শুধুমাত্র বাংলার মানুষের কাছে নয় বাংলার বাইরেও বেশ জনপ্রিয়। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বরুন ধাওয়ান তাকে ইনস্টাগ্রামে। তাই এই অভিনেত্রী যে বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। নিজের ইনস্টাগ্রামে তাকে নানারকম রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার লুক সবটাই তাকে সবার থেকে আলাদা করে তুলেছে।


ভিডিও


এখন মধুমিতা নিজের কাজ নিয়ে ভীষণই ব্যস্ত। হইচই-এর বেশ কয়েকটি ওয়েব সিরিজে তাকে কাজ করতে দেখা যাবে। নববর্ষতেই মুক্তি পেতে চলেছে তার নতুন ছবি ট্যাংরা ব্লুজ। এখানে তাকে পরমব্রত-র সাথে অভিনয় করতে দেখা যাবে। এই ছবি পরিচালনা করছেন সুপ্রিয় সেন। মূলত গানের প্রতি ভালোবাসা নিয়েই এই ছবি তৈরি হয়েছে। একেবারে সমাজের নীচুতলা থেকে উঠে আসা কিছু ছেলের ব্যান্ড তৈরির স্বপ্ন নিয়ে তৈরি হয়েছে এই ছবি।

গতকাল ছিল ট্যাংরা ব্লুজের প্রিমিয়ারের দিন সেখানে হটলুকে ধরা দিলেন অভিনেত্রী। সিকুইনড ব্লেজার, ট্রাউজার ও কালো রঙের ব্রালেটে মধুমিতা হয়ে উঠেছিলেন অনন্যা‌। হাতে ছিল শুধু একটা ঘড়ি। নিজের এই হট অবতারের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে। শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন অবশেষে শো শুরু হল। উন্মুক্ত নাভী ও ক্লিভেজে অভিনেত্রী নিজের ইনস্টা হ্যান্ডেলে আগুন লাগিয়েছেন। অনুগামীরা অভিনেত্রীর এই বোল্ড লুকের প্রশংসা করেন। দ্রুত ভাইরাল হয়ে যায় এই ছবি।


আরও পড়ুন

চোখের নিমেষে আংটি খুঁজে আংটি খেলায় জিতে গেল তৃণা, কেঁদে ফেললো নীল, ভাইরাল ভিডিও

শরীর ঢাকা স্বল্প পোশাকে, হট লুকে নেটদুনিয়ায় ফের ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক

জনপ্রিয় গায়িকাকে বিয়ের প্রস্তাব, ভরা স্টেজে হাঁটু গেড়ে বসলেন মিকা সিং, তুমুল ভাইরাল ভিডিও

মায়ের কোলে ছোট্ট ছেলে, একরত্তি ইউভান ও শুভশ্রীর আদুরে ভিডিও শেয়ার করলেন রাজ

শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের সাহায্য করুন: গরিবের ভগবান সোনু সুদ

অপেক্ষার অবসান, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টেলি অভিনেত্রী মধুবনী, রইলো ছবি

জাঁকজমক ছাড়াই জন্মদিন পালন করলেন ঐশ্বর্য, ছবি শেয়ার করলেন স্বামী অভিষেক বচ্চন