কালো পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে মোনালিসার স্তনযুগল, ঝুমা বৌদির হটনেসে মুগ্ধ ফ্যানেরা

News Desk

March 21, 2021 | 7:55 AM
blog image

কলকাতার মেয়ে অন্তরা বিশ্বাস। অন্তরা বিশ্বাস নামে তাকে হয়তো গুটিকতক লোকজন চিনে থাকবেন। অভিনয় জগতে তাকে সবাই চেনেন মোনালিসা নামেই। এই মোনালিসা নামটা ঝড় তোলে হাজার হাজার পুরুষ ভক্তের মনে। তিনি কলকাতার মেয়ে হলে অভিনয় করেছেন টলিউড, বলিউড, দক্ষিণী, উড়িয়া, তামিল, কানাডা,তেলেগু এই সমস্ত ছবিতে। অভিনয় জগতে তিনি জনপ্রিয়তা লাভ করেছিলেন ভোজপুরি সিনেমার মধ্য দিয়ে। ভোজপুরি সিনেমায় নাচের জন্য তিনি জায়গা করে নিয়েছিলেন অসংখ্য ভক্তের মনে।বেশ কিছুদিন আগে বেঙ্গলি ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয় করার সুবাদে এই বঙ্গতনয়া হাজার হাজার দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। আর হয়ে উঠেছেন সেইসঙ্গে বাঙালির ঘরের বৌদি।

হাজার হাজার বাংলা ওয়েব সিরিজের প্রেমিক-প্রেমিকাদের ঘুম কেড়ে নিয়েছে এই ঝুমা বৌদি। দুপুর ঠাকুরপো সিরিজের জনপ্রিয়তা তাকে ঝুমা বৌদি নামে পরিচিত করে। তার হটনেস নজর কেড়েছিল অনেক পুরুষেরই। এই ঝুমা বৌদি একদিনেই আসলে ঝুমা হয়ে ওঠেনি তার পিছনে ছিল তার হাজার হাজার দিনের পরিশ্রম। কলকাতার জুলিয়ান ডে স্কুলে পড়াশোনা করেছেন তিনি, আশুতোষ কলেজের ছাত্রী অন্তরা বিশ্বাস। পড়াশোনা শেষে অভিনয় প্রতি ভালোবাসার টানে প্রথম মুম্বাই পাড়ি দিয়েছিলেন তিনি এরপর থেকে তার পরিশ্রম আরো বেশি জোরালো হয়ে উঠেছিল। তার আবেদনময়ী লুকের পাশাপাশি কাজের প্রতি নিষ্ঠা, অক্লান্ত পরিশ্রমের মধ্যে দিয়েই অভিনয় জগতে তাঁর পরিচিতি এনে দিয়েছে। হিন্দির জনপ্রিয় ধারাবাহিক’নজর ‘এ খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে বর্তমানে।


ভিডিও


দীর্ঘদিনের বিরতির পর ‘নমক ইশকা’ সিরিয়ালে তাকে অভিনয় করতে দেখা যায়। তবে বৌদি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। হট হট ছবি পোস্টের পাশাপাশি উপরি পাওনা হিসাবে ভাগ করে নেন তার নাচের ভিডিও। ঝুমা বৌদির এক একটা পোস্ট আগুন লাগিয়ে দেয় নেট দুনিয়ায়। সেই উত্তাপ ছড়িয়ে পড়ে তার তরুণ দেওরদের মনেও। সলমান খান পরিচালিত বিগ বস সিজেন টেন এ অংশ নেয় অভিনেত্রী মোনালিসা। জয়ের মুকুট মাথায় না উঠলেও নিজের মনের মানুষের সন্ধান পেয়েছিলেন ঝুমা বৌদি ওই শো তে। অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে ভালোবেসে বিয়ে করেন মোনালিসা। অভিনেত্রীর বয়স বাড়ছে নাম মাত্রেই,দিন দিন হটনেসের পারদ চড়ছে উপরের দিকে।

সম্প্রতি তিনি গোয়া গয়েছিলেন বেড়াতে আর সেখানকার কিছু হট ছবি শ্যুট করে তার পোস্ট করবেন না তা তো হতে পারে না। বৌদি কখনোই নিরাশ করেন না তার অনুরাগীদের এসব ব্যপারে। তাই নিজেদের ভালোবাসার বিশেষ মুহুর্তের ছবিগুলো ভাগ করে নিয়েছেন তিনি ইনস্টাগ্রামে। ভক্ত পুরুষ মনের খিলড়ি সম্প্রতি একটা ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে তাই নিয়ে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। কোল্ড সোল্ডার কালো ক্রপ টপের সাথে গোল্ডেন জরির কাজ করা কালো লং স্কার্ট এ উত্তাপ ছড়িয়ে দিচ্ছেন নেট দুনিয়ায়,ঝুমা বৌদি। কালো ড্রেসের সাথে ম্যাচিং করে সিলভার জুয়েলারি হাতে, নাকে, অঙ্গুলে ও কানে এবং পারফেক্ট নুড মেকআপ এ একেবারে লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। উন্মুক্ত ক্লিভেজ তাঁকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। ছবির ক্যাপশন থেকে খুব পরিষ্কার যে তার এই সাজের কারন কালারটিভি পরিবারের হোলি পালন। ছবিটি পোষ্ট করা মাত্রেই ভাইরাল হওয়ার পাশপাশি লাইকের বন্যা বইছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন :   চকোলেট থেকে বিরিয়ানি, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাচ্ছেন মধুবনি, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন অভিনেত্রী