কালো পোশাকের ফাঁকে স্পষ্ট বক্ষযুগল, কারিনা কাপুরের হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও

বিভিন্ন সময়ে নতুন নতুন লুকে করিনা কাপুর ধরা দিয়েছেন নেটিজেনদের চোখে‌। তার অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে প্রতিনিয়তই দর্শকদের মনে জায়গা করে নেওয়ার জন্য লড়াই করে চলেছেন বলিউডের বিভিন্ন অভিনেত্রীরা‌। ২০০০সালে রিফিউজি সিনেমার মাধ্যমে বলিউড জগতে পদার্পণ করেন করিনা কাপুর।

একসময়ের জনপ্রিয় অভিনেতা রণধীর কাপুর এবং ববিতা শিবদাসনির কন্যা হলেন করিনা কাপুর। তার দিদিও বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। তবে করিনা প্রথম দিকের ছবিগুলোতে সেভাবে সাফল্য লাভ করেননি। বরং পড়তে হয়েছিল সমালোচনার মুখে। তবে এসব কিছুতেই দমে যাননি তিনি। ২০০৪ সালে তিনি আবার ফিরে এসেছিলেন রুপোলি পর্দায়। তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। খুব স্বল্প সময়ের মধ্যে তিনি জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বর্তমানে সারা ভারত জুড়ে রয়েছে তার অনুগামী। কিন্তু বর্তমানে তার অভিনয় নয় বরং তার সন্তানদের নিয়ে বেশী কৌতুহলী নেটিজেনরা।

পরে তিনি বিয়ে করেছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সইফ আলি খানকে। শোনা যায় বিয়ের আগে তাদের মধ্যে বহুদিনের সম্পর্ক ছিল। সইফ এবং করিনার প্রথম সন্তান হলেন তৈমুর। যাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সবসময় মিডিয়ার লোকেরা ঘিরে থাকে তাকে। এরমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তৈমুর। তবে কিছুদিন আগেই করিনা কাপুর দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

দ্বিতীয় সন্তান সিজারের বেবি হওয়ার কারনে অভিনেত্রীর শরীর অনেকটাই ভেঙ্গে গিয়েছিল। তা নিয়ে দুশ্চিন্তায় পড়ে গেছিলেন নেটিজেনরা। তবে একটি ইউটিউব চ্যানেলের ভিডিওতে দেখা গেল এক অনর্থ রুপে। সেই ভিডিওতে মেদহীন শরীরে দেখা গেল তাকে। কালো রঙের পোশাকে তিনি হয়ে উঠেছেন আকর্ষণীয়। তবে দ্বিতীয় সন্তান জন্মের পরেই তার চেহারার যে অবনতি হয়েছিল অল্পদিনের মধ্যেই সেটা সারিয়ে তুলেছেন তিনি। তবে এত কম সময়ে তিনি কিভাবে নিজেকে পুরোনো চেহারায় ফিরে আনলেন তা নিয়ে হৈচৈ পড়ে গেছে নেটদুনিয়ায়। তবে এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।