কালো পোশাকে হটনেস অবতারে মিমি চক্রবর্তী, অভিনেত্রীর বোল্ড লুকে ঘায়েল নেটিজেনরা, মূহুর্তে ভাইরাল ছবি

News Desk

June 2, 2021 | 5:48 AM
blog image

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। কিন্তু তাঁর সফর ধারাবাহিক দিয়ে শুরু হলেও মাত্র কয়েক বছরেই তিনি টলিউডের একজন খ্যাতনামা নায়িকায পরিণত হয়েছেন। তবে অভিনেত্রী যেমন দাপুটে তাঁর অভিনয়ে তেমনি দাপুটে তিনি রাজনীতির কাজেও। তবে বর্তমানে মিমি একজন রাজনৈতিক সাংসদ। কিন্তু মিমির আরেকটি ভালো গুনও আছে তিনি প্রয়োজনে গরীবের পাশেও নানা সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন। এছাড়া অন্যায়ের প্রতিবাদে যেমন সাবলীল নায়িকা।

আরও পড়ুন :   মা হবার শরীরে বেড়েছিল মেদ, মেদ ঝরাতে গোপন টিপস শেয়ার করলেন কোয়েল মল্লিক

কখনও ট্যাক্সি চালকের কটূক্তি, কখনও জনপ্রিয় বার্গার সংস্থার মিথ্যাচার নিয়ে প্রতিবাদ করা সবেতেই তালে তাল মিলিয়ে প্রতিবাদ করে গিয়েছেন মিমি। দেখিয়েছেন জনসমক্ষে তাঁর ব্যাক্তিগত সততা। গত বছর জনপ্রিয় ট্রোলড হওয়া চা-কাকুর ছেলের চাকরির ব্যবস্থা করা নিয়ে সরব হয়েছিলেন মিমি চক্রবর্তী। এছাড়া লকডাউনে দুঃস্থদের ত্রাণ বিতরণ আবার কখনও পথকুকুরদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়া, সবেতেই নায়িকার জুড়ি মেলা ভার, এককথায় মিমি যেন দশভূজা।


ভিডিও


আরও পড়ুন :   মেয়ের অন্নপ্রাশনে খোশমেজাজে অঙ্কিতা, একরত্তিকে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী

তবে এই অভিনেত্রী ভীষণ ঘুরতে ভালোবাসেন। মাঝে মাঝেই চলে যান প্রকৃতির উদ্দেশ্যে সময় কাটাতে। তবে তাঁর এই সকল ট্যুরে তাঁকে প্রায় সঙ্গ দেন টলিউডের আরেক অভিনেত্রী পার্ণো মিত্র। পাশাপাশি অভিনেত্রী ভীষণই পশুপ্রেমী, তা সকলেরই জানা।

সম্প্রতি মিমি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, মিমি সম্পূর্ণ ব্ল্যাক ক্যাট সেজেছেন। পরনে, কালো প্যান্ট কালো হাই হিল বুট, কালো ওরনা, কালো ক্রপ টপ। তাঁর পোজ দেখে বোঝা যাচ্ছে কোনো ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। চুলটা আবার স্টাইল করে বাঁধা তাঁর। পুরো ওয়ান্ডার গার্ল লাগছে তাঁকে পুরো। আর ছবিটি নিচ থেকে তোলা। অসাধারণ পোজে অভিনেত্রী দৃষ্টি আকর্ষণ করেছেন সবার। ইতিমধ্যেই এই ছবিতে অভিনেত্রীর অনেক কমেন্ট ও পছন্দের সংখ্যা পড়েছে।


আরও পড়ুন

ক্যানসারের সঙ্গে লড়াই করছেন রাখি সাওয়ান্তের মা, সাহায্যের হাত বাড়ালেন সালমান খান

প্রাক্তন স্বামীর থেকে এক বাক্স উপহার পেলেন মালাইকা, অর্জুন কী প্রতিক্রিয়া দিলেন!

বিয়ের পর তুমুল নাচ করে ভাইরাল উত্তমকুমারের নাতবৌ দেবলীনা, রইলো ভিডিও

দীর্ঘ প্রতীক্ষার অবসান, সদ্যজাত সন্তানের প্রথম ছবি ও নাম প্রকাশ্যে আনলেন বিরাট-অনুষ্কা

কি এমন ভুল করেছিলেন সলমন? যেই ভুলের জন্য ক্যাটরিনার ছবিতে স্থান পান অভিনেত্রী বিদ্যা!

বাসর রাতে স্ত্রীর জন্য ভালোবেসে গান ধরলেন নীল, গলা মেলালেন তৃণা, মুহূর্তে ভাইরাল ভিডিও

একমাত্র ছেলে ও স্ত্রীকে নিয়ে পাহাড়ে ঘুরতে গেলেন ‘রানি রাসমণি’র গদাই ঠাকুর, রইলো সমস্ত ছবি