কালো পোশাকে হটনেস অ্যালার্ট সন্দীপ্তা সেন, অন্ধকার রুমে মনের কথা জানালেন অভিনেত্রী! ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিকের টেলি অভিনেত্রীরা শুধুমাত্র যে অভিনয় পারদর্শি তা নয়। অভিনয়ের পাশাপাশি তাদের ওয়ার্ক আউটের ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ ছাপ ফেলে। এছাড়া অভিনেত্রীদের মধ্যে আছে নানা রকমের গুণ কেউ খুব ভাল নাচতে পারেন, কেউ খুব ভালো গান গাইতে পারেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেইসব অভিনেতা-অভিনেত্রীদের ট্যালেন্ট উঠে আসে দর্শকের সামনে আর তা মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ঘটেছে এমনই একটি ঘটনা টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেন এর সাথেই। তার নাচের ভিডিও এর আগেও বহুবার ভাইরাল হতে দেখা গেছে। এছাড়া ভ্রমণপিপাসু সন্দীপ্তা ইউটিউবে ও ইনস্টাগ্রামে প্রায়ই নানান ভিডিও শর্ট পোস্ট করে থাকেন।

স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা’ একটা সময় বাঙালির ঘরে বেশ জনপ্রিয় ছিল। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই দর্শকের মনের বেশ কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন সন্দীপ্তা সেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনয়জগতে পাকাপাকি স্থান করে নেন তিনি। এই ধারাবাহিকটি জন্য অভিনেত্রী সন্দীপ্তা সেন জিতে নিয়েছিলেন টেলি পুরস্কার। তিনি 2009, 2010, 2014 ,2015, 2017 সালে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। এখনো পর্যন্ত তিন তিনটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তুমি আসবে বলে ধারাবাহিকে অভিনয় করার সময় রাহুল বন্দোপাধ্যায়ের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এই ধারাবাহিকে এই দুই জুটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল অল্প সময়েই এবং এই ধারাবাহিকটির টিআরপিও ছিল চোখে পড়ার মতো।

সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা সেন এর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই মুহূর্তে তিনি নাচের কারণেই সংবাদের শিরোনামে উঠে এসেছেন বলা চলে। নাচের ভিডিওটিতে তার হট স্টেপ নজর কেড়েছে দর্শকের। তিনি তার বোল্ড লুকে নজর আকর্ষণ করছেন সকলের এই ভিডিটিতে।আর তা থেকেই উঠেছে বিতর্ক। অভিনেত্রী আবার কার প্রেমে মজলেন? এরকম একটা প্রশ্ন শোনা যাচ্ছে টলিপাড়ায়। তবে রাতারাতি তার এই নাচের ভিডিও বেশ পপুলার হয়ে উঠেছে। এর আগেও অভিনেত্রী নাচের ভিডিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় এবং তা রীতিমতো উপভোগ করতেন অসংখ্য নেটবাসী। তবে এইবার রাস্তায় বা ছাদে না। নিজের ঘরেই নাচ করে ভাইরাল হলেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে নানান ওয়েব সিরিজে কাজ করতে। হইচই ওয়েব প্লাটফর্মে আসতে চলেছে তার আরও একটি নতুন সিরিজ ‘মাদার ইন দ্যা হিলস’। ছবির পরিচালনা কাজ করছেন অঞ্জন দত্ত। ছবির স্বার্থে কিছুটা ওজন বৃদ্ধি করতে হয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। এই ছবির কাজ মোটামুটি শেষের দিকেই। ডাবিং এডিটিংয়ের কাজ কিছুটা বাকি আছে মাত্র। এই সিরিজে অভিনেত্রীকে দেখা যাবে অন্য রূপে,অর্থাৎ নেগেটিভ চরিত্রে।